সিঙ্গাপুরে নেয়া হতে পারে এরশাদকে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০০ পিএম, ২৬ জুন ২০১৯

সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) নিবিড় পর্যবেক্ষণে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শারীরিক অবস্থা বিবেচনা-সাপেক্ষে আগামীকাল বৃহস্পতিবার তাকে সিঙ্গাপুরে নেয়া হতে পারে। এ বিষয়ে আজ (বুধবার) রাতে সিদ্ধান্ত হবে। এ তথ্য জানিয়েছেন জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

আরও পড়ুন >> সিসিইউতে এরশাদ

বুধবার সকালে অসুস্থবোধ করায় সিএমএইচে ভর্তি করা হয় সাবেক এই রাষ্ট্রপতিকে। বিষয়টি ওই সময় নিশ্চিত করেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও তার ছোট ভাই গোলাম মোহাম্মদ কাদের।

earsad

জাতীয় পার্টির বিভাগীয় সাংগঠনিক সভায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে গোলাম মোহাম্মদ কাদের বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শরীর আজ ভালো নেই। তিনি সকালে সিএমএইচে গেছেন।

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা জানান, ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদ।

তবে এরশাদের ব্যক্তিগত এক কর্মকর্তা নাম প্রকাশ না করে জানান, স্যার রুটিন চেকআপের জন্য নিয়মিত সিএমএইচে যান। সেখানে তার চিকিৎসা হয়। যখন খারাপ লাগে তখনই উনি সিএমএইচে যান।

সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে চিকিৎসকরা জানাতে পারবেন বলেও জানান ওই ব্যক্তিগত কর্মকর্তা।

সর্বশেষ গত ২০ জানুয়ারি সিঙ্গাপুরে চিকিৎসার জন্য যান এরশাদ। সেখান থেকে ফেরেন ৪ ফেব্রুয়ারি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে অর্থাৎ ২০১৮ সালের ১০ ডিসেম্বর চিকিৎসার জন্য সে দেশে যান এরশাদ। ভোটের মাত্র তিনদিন আগে ২৬ ডিসেম্বর ফেরেন তিনি।

এইউএ/এমএআর/পিআর

আপনার মতামত লিখুন :