পরিচ্ছন্ন ঢাকা গড়তে ইশরাককে দাঁড় করিয়েছি : মির্জা আব্বাস

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ২৭ জানুয়ারি ২০২০

পরিচ্ছন্ন ঢাকা গড়তে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ইশরাক হোসেনকে দাঁড় করানো হয়েছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সোমবার (২৭ জানুয়ারি) বিকেলে খিলগাঁও এলাকায় ঢাকা দক্ষিণের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনের ১৮তম দিনের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, আমি ঢাকার শহরে মেয়র ছিলাম, এক সময়। যখন মেয়র ছিলাম আজকে যে সমস্যাগুলো মোকাবেলা করছেন তখন কি এ সমস্যাগুলো ছিল? এ সমস্যাগুলো কখনো ছিল না। আর আওয়ামী লীগের মেয়র আজকে কয়েক বছর থাকল, কোনো উন্নয়ন করতে পেরেছে? আমি জানি, আমার নির্বাচনী এলাকায় তেমন কোনো কাজ হয়নি।

তিনি বলেন, আমি প্রমাণ দিয়ে দিচ্ছি, এই যে মাঠ দেখছেন এই মাঠটি আমি করেছিলাম। একইভাবে সাদেক হোসেন খোকা ঢাকা শহরে অনেক উন্নয়ন করেছেন। আমি উন্নয়নের ছোট্ট কথা একটা বললাম মাত্র।

jagonews24

মির্জা আব্বাস বলেন, নতুন ঢাকা গড়ার লক্ষ্যে, সুন্দর ঢাকা করার লক্ষ্যে, পরিচ্ছন্ন ঢাকা গড়ার লক্ষ্যে , যানজট মুক্ত ঢাকা গড়ার লক্ষ্যে আমরা ইশরাক হোসেনকে দাঁড় করিয়েছি। আমাদের প্রার্থী ইশরাক হোসেন, তাকে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এ সময় অন্যান্যদের মাঝে ২০ দলীয় জোটের শরিক বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা, লেবার পার্টি সভাপতি মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদল, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এবং মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কেএইচ/আরএস/এমকেএইচ