‘সুখী-সমৃদ্ধ শরণখোলা উপজেলা গড়তে চাই’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৫ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০

সিডর-আইলা বিধ্বস্ত সুন্দরবনের শরণখোলা উপজেলাকে সুখী-সমৃদ্ধ আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলতে চান আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ আবদুল হক হায়দার।

রোববার (২০ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে মনোনয়নপত্র জমা শেষে এ আশার কথা জানান তিনি।

মোহাম্মদ আবদুল হক বলেন, আমি একজন মুজিব আদর্শের সৈনিক। ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনীতি করে আসছি। আমি ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের কর্মী হিসেবে সবস্তরে আন্তরিকতার সঙ্গে কাজ করেছি। আমি ডাকসুর অধীনে কবি জসীমউদ্দীন হল ছাত্রসংসদে ছাত্রলীগ থেকে পাঠাগার সম্পাদক নির্বাচিত ছিলাম। বর্তমানে বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ ঢাকা মহানগরের সভাপতির দায়িত্ব পালন করছি।

তিনি বলেন, আমার উপজেলা বাগেরহাটের শরণখোলার চেয়ারম্যান পদে উপনির্বাচনে আমি আওয়ামী লীগের একজন দলীয় প্রার্থী হতে ইচ্ছুক। আমি মনোনয়ন বোর্ডের কাছে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছি। আশাকরি আমার সারাজীবনের রাজনৈতিক কর্মকাণ্ড বিশ্লেষণ করে দল আমাকে মনোনয়ন দেবে।

এইউএ/বিএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]