গণতান্ত্রিক কৃষক দলের নতুন কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ২৫ জুলাই ২০২১

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দল গোছাচ্ছেন ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ও লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম। ঢেলে সাজাচ্ছেন এলডিপির প্রতিটি অঙ্গ ও সহযোগী সংগঠন। সংগঠন চাঙা করতে নানা উদ্যোগ গ্রহণ করেছেন তিনি।

এরই অংশ হিসেবে এবিএম সেলিমকে আহ্বায়ক এবং চিশতী মো. মোরাদুল ইসলাম খানকে সদস্য সচিব করে ৩১ সদস্যবিশিষ্ট গণতান্ত্রিক কৃষক দলের আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন তিনি।

রোববার (২৫ জুলাই) সকালে এলডিপির প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম এ কমিটির অনুমোদন দেন। সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে মিজানুর রহমান, আহসানুল মোস্তাফিজ, আলিফ ইব্রাহিম খুকু, এস এম ওসমান আলী, সাহিদুল ইসলাম, শরিফুল ইসলাম, জিল্লুর রহমান, মোহাম্মদ হোসেন রানা, আরিফুর জামান ও মো. ফারুককে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে।

এছাড়াও কমিটিতে সদস্য করা হয়েছে- কাজি ইমরুল কায়েস টুটুল, ফারুক হোসেন, মো. রুমান, মো. জাহাঙ্গীর, রোকন সরদার, সার্জেন্ট হাবিবুর রহমান বেপারী, মো. শাহাবুদ্দিন, জাকির হোসেন, কাজি আক্তারুজ্জামান, আহসানুল হোসেন ফারুক, কামরুজ্জামান জামাল, বিপ্লব হোসেন, এস এম আবুল কাশেম, আবদুল হালিম, মো. সফিক, রফিকুল ইসলাম ও ইকবাল হাসানকে।

কেএইচ/এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]