জলাবদ্ধতা নিয়ে সেমিনার করবে আওয়ামী লীগ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপ-কমিটির ষষ্ঠ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ধানমন্ডিতে দলের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ও উপ-কমিটির সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরের সঞ্চালনায় সভাপতিত্ব করেন দলের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. হোসেন মনসুর। সভায় উপকমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথেই তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সারাবিশ্ব যখন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত তখন দেশে সব ক্ষেত্রে উন্নয়ন সমানভাবে চালিয়ে নিচ্ছেন তিনি। দেশে যত উন্নয়ন হচ্ছে ষড়যন্ত্র তত বাড়ছে। তাই সব ষড়যন্ত্র ও অপপ্রচারের বিরুদ্ধে নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানানো হয়।

সভায় আগামী ২৪ সেপ্টেম্বর ‘ঢাকা শহরের জলাবদ্ধতা: সমস্যা ও প্রতিকার’ শীর্ষক সেমিনার আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দেশে আধুনিক যোগাযোগ ব্যবস্থার ওপর একটি সেমিনার করার সিদ্ধান্ত গৃহীত হয়। পরে বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপ-কমিটির বিষয়ভিত্তিক ছয়টি টাস্কফোর্স কমিটির কার্যক্রমের অগ্রগতি সম্পর্কে সবাইকে জানানো হয়।

এসইউজে/এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]