আমিরাতের নতুন প্রেসিডেন্টকে বিএনপির শুভেচ্ছা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৬ এএম, ২৫ মে ২০২২
ঢাকায় নিযুক্ত আমিরাতের রাষ্ট্রদূতের কাছে শুভেচ্ছাবার্তা পৌঁছে দেয় বিএনপি

সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) নতুন প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ানকে শুভেচ্ছা জানিয়েছে বিএনপি। একই সঙ্গে প্রেসিডেন্ট শেখ খালিফা বিন জায়েদ আল নাহিয়ানের মৃত্যুতে সমবেদনা জানিয়েছে দলটি।

মঙ্গলবার (২৪ মে) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঢাকায় নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আব্দুল্লা আলি আল হামুদির কাছে এই সমবেদনা ও অভিনন্দনপত্র হস্তান্তর করা হয়।

বিএনপির পক্ষে অভিনন্দন ও সমবেদনাপত্র নিয়ে দূতাবাসে যান দলটির আন্তর্জাতিক কমিটির সদস্য ইশরাক হোসেন ও নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল।

এসময় তারা দেশটির সদ্যপ্রয়াত প্রেসিডেন্ট শেখ খালিফা বিন জায়েদ আল নাহিয়ানের মৃত্যুতে সমবেদনা প্রকাশ করেন। একই সঙ্গে নতুন প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ানকে অভিনন্দন জানিয়ে তার সফলতা কামনা করেন।

গত ১৩ মে সংযুক্ত আবর আমিরাতের দ্বিতীয় প্রেসিডেন্ট শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান মৃত্যুবরণ করেন। তার পরদিনই দেশটির নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হন শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান।

কেএইচ/ইএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]