জয়ের জন্মদিনে এতিমদের নিয়ে কেক কাটলেন কাউন্সিলর মানিক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৮ এএম, ২৮ জুলাই ২০২২

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন উপলক্ষে এতিম শিশুদের নিয়ে দোয়া-মাহফিল এবং কেক কেটেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাসিবুর রহমান মানিক।

বুধবার (২৭ জুলাই) বিকেলে লালবাগের আজিমপুরে সমাজ অধিদপ্তরের ছোটমনি নিবাসে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

jagonews24

এ সময় সভাপতির বক্তব্যে হাসিবুর রহমান মানিক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশের রুপকার। তার উদ্যোগে আজ বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে। তার নেতৃত্বই বাংলাদেশ এগিয়ে যাবে।

jagonews24

দোয়া মাহফিলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি সারফুদ্দিন ভূইয়া সেন্টু, সাংস্কৃতিক সম্পাদক আক্তার হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক মো. আনিসসহ লালবাগ থানা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল শেষে কেক কেটে আনন্দ উল্লাস করেন তারা।

এমএমএ/এমপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।