বনানীতে আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৯ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

রাজধানীতে শীতবস্ত্র বিতরণ করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। বুধবার (২৫ জানুয়ারি) বনানী মডেল স্কুল মাঠে অসহায় ও দুঃস্থদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এর আয়োজন করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

এ সময় উপস্থিত ছিলেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ দিন প্রায় তিন হাজার মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আরও পড়ুন: নির্বাচনের আগে নতুন রাস্তা নয়, সংস্কারকাজ হবে: কাদের

ওবায়দুল কাদের বলেন, সংবিধানের বাইরে তত্ত্বাবধায়কের নামে কোনো অস্বাভাবিক সরকার আওয়ামী লীগ মানে না, মানবে না। সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন কমিশনের অধীনে ভোট হবে।

সময় কারো জন্য অপেক্ষা করে না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নাকে খত দিয়ে বিএনপি নির্বাচনে আসে কিনা তা দেখার অপেক্ষায় আছি।

আরও পড়ুন: নোয়াখালীতে সেতুমন্ত্রীর পক্ষে ১২ হাজার শীতবস্ত্র বিতরণ

মির্জা ফখরুলসহ বিএনপি নেতাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, সরকারের পতন নয়, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হওয়ায় আপনাদেরই পদত্যাগ দাবি করবে আপনাদের নেতাকর্মীরা।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সারা দেশে আওয়ামী লীগ সংগঠিত, কিন্তু আমরা নেত্রীর নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। কারণ এ বীরের দেশে বিশ্বাসঘাতকের অভাব নেই। আজকে বিএনপি ষড়যন্ত্রের রাজনীতি শুরু করেছে। বিশ্বাসঘাতকদের যোগসাজশ না থাকলে তারা কোনোদিন সফল হবে না, হতে পারে না।

আরও পড়ুন: আমাদের গণতন্ত্র আমরাই চালাবো, বিদেশিদের ফরমায়েশে চলবে না: কাদের

জিয়াউর রহমান বঙ্গবন্ধুর কাছে দরখাস্ত করে বাকশালের সদস্য হয়েছিলেন বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, কৃষক-শ্রমিককে ঘৃণা করে বিএনপি। সার ও মজুরির দাবিতে আন্দোলনে কৃষক-শ্রমিককে গুলি করে হত্যা করেছে বিএনপি।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- সাধারণ সম্পাদক এসএম মান্নান কচিসহ মহানগর উত্তর আওয়ামী লীগের নেতারা।

এসইউজে/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।