পদযাত্রায় অংশ নিতে গাবতলীতে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ৩১ জানুয়ারি ২০২৩

ঢাকা মহানগর উত্তর বিএনপির পদযাত্রা কর্মসূচিতে অংশ নিতে গাবতলী এলাকায় জড়ো হচ্ছেন দলটির নেতাকর্মীরা। মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুর ২টায় গাবতলী থেকে মাজার রোড হয়ে মিরপুর ১০ নম্বর গোলচত্বরে গিয়ে শেষ হবে এই কর্মসূচি।

কর্মসূচিতে যোগ দিতে এদিন দুপুর ১২টা থেকেই নেতাকর্মীরা গাবতলী এলাকায় এসে জড়ো হতে থাকেন। গণতন্ত্র পুনরুদ্ধার, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং ১০ দফা দাবি আদায়ে এই পদযাত্রার আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন>>পথ হারিয়ে পদযাত্রা শুরু করেছে বিএনপি: ওবায়দুল কাদের

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হকের সঞ্চালনায় পদযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থায়ী কমিটির আরেক সদস্য নজরুল ইসলাম খান।

পদযাত্রায় অংশ নিতে গাবতলীতে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা

এর আগে সোমবার (৩০ জানুয়ারি) রাজধানীর যাত্রাবাড়ী থেকে শ্যামপুর পর্যন্ত পদযাত্রা কর্মসূচি পালন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

তারও আগে শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর বাড্ডা থেকে রামপুরা হয়ে মালিবাগ পর্যন্ত একই কর্মসূচি আয়োজন ঢাকা মহানগর উত্তর বিএনপি।

আরও পড়ুন>>কারা কখন কেমন করে পালায় সবাই জানে: ফখরুল

আগামী ১ ফেব্রুয়ারি মুগদা থেকে মালিবাগ পর্যন্ত পদযাত্রা করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। সেই কর্মসূচিও দুপুর ২টায় শুরু হওয়ার কথা রয়েছে।

কেএইচ/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।