নেতাকর্মীদের নির্বাচনী প্রস্তুতি নেওয়ার নির্দেশ রওশনের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৭ পিএম, ২৭ মার্চ ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে এখনই প্রস্তুতি নিতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। সোমবার (২৭ মার্চ) বিকেলে এক অনুষ্ঠানে তিনি এ নির্দেশনা দেন।

রওশন এরশাদ বলেন, যথাসময় জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সাংবিধানিক ধারা মেনেই হবে সেই নির্বাচন। জাতীয় পার্টি বরাবরই নির্বাচনমুখী দল। প্রতিষ্ঠার পর থেকে পার্টি সব নির্বাচনে অংশ নিয়েছে। আগামী নির্বাচনেও জাতীয় পার্টি অংশ নেবে। তাই ব্যাপক প্রস্তুতি নিতে হবে।

আরও পড়ুন>> স্বাস্থ্যখাতের ব্যবসায়ীরা আঙুল ফুলে বটগাছ: জিএম কাদের

তিনি বলেন, দলকে তৃণমূল পর্যায়ে আরও সুসংগঠিত করতে হবে। তাই এখন থেকেই সম্ভাব্য প্রার্থীদের নিজ নিজ আসনে গণসংযোগ শুরু করতে হবে। এজন্য সতর্কতার সঙ্গে দলীয় কার্যক্রম পরিচালনা করতে হবে।

রোজার পর জাতীয় পার্টি ব্যাপক সাংগঠনিক কর্মসূচি নিয়ে ঝাঁপিয়ে পড়বে উল্লেখ করে তিনি বলেন,
দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। তবে এক্ষেত্রে জটিলতা সৃষ্টি হলে পার্টি সংস্কার করতে দ্রুত কাউন্সিল শেষ করতে হবে। সেজন্য জেলা পর্যায়ের নেতৃত্ব এখনই ঠিক করতে হবে।

আরও পড়ুন>> উন্নয়নের নামে রক্তশূন্য দেশে গয়না পরানো হচ্ছে: জিএম কাদের

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই। এরশাদের রেখে যাওয়া নির্দেশনামতেই চলবে পার্টি। যারা তার নির্দেশনা মানবেন না, তারা পার্টি ও নিজের ক্ষতি ডেকে আনবেন। নতুন, পুরোনো, নবীন, প্রবীণ সব ত্যাগী নেতাকর্মীকে একসঙ্গে নিয়েই দলের কর্মকাণ্ড পরিচালনা করলে পার্টি শক্তিশালী হবে।

এসএম/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।