কারামুক্তির পরদিন নৌকার প্রার্থী

বিএনপি থেকে শাহজাহান ওমরকে বহিষ্কার

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৬ পিএম, ৩০ নভেম্বর ২০২৩

কারামুক্তির পরদিন নৌকার প্রার্থী হওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমরকে দলের সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। অন্যদিকে জানা গেছে, আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে শাহজাহান ওমর নিজেই দলীয় সব পদ থেকে পদত্যাগ করেছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন>> নৌকার মনোনয়ন নিয়েই বিএনপি থেকে পদত্যাগ করলেন শাহজাহান

ঝালকাঠি-১ আসনে বিএনপি নেতা শাহজাহান ওমরকে মনোনয়ন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে বাসে আগুন দেওয়ার অভিযোগে রাজধানীর নিউমার্কেট থানায় করা একটি মামলায় জামিন পান শাহজাহান ওমর। পরে সন্ধ্যায় কারাগার থেকে মুক্তি পান তিনি।

গত ৪ নভেম্বর রাজধানীর একটি বাসা থেকে সাবেক আইন প্রতিমন্ত্রী শাহজাহান ওমরকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরদিন তাকে চার দিনের রিমান্ডে পাঠান আদালত। এরপর ৯ নভেম্বর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।

কেএইচ/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।