রওশন-রাহগির গুলশানে, মামুনূর বারিধারায় ঈদ করবেন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৮ এএম, ১০ এপ্রিল ২০২৪

জাতীয় পার্টির (রওশনপন্থি) কেন্দ্রীয় শীর্ষ নেতাদের বেশিরভাগই নিজ নিজ এলাকায় ঈদ উদযাপন করবেন। তবে ঈদের দিন দলের চেয়ারম্যান রওশন এরশাদ গুলশানে নিজ বাসভবনে পারিবারিকভাবে ঈদ উদযাপন করবেন।

এছাড়া দলের মহাসচিব কাজী মামুনূর রশিদ ঈদের দিন সকালে রাজধানীর বারিধারা মসজিদে ঈদের নামাজ আদায় শেষে নিজ এলাকার মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে যাবেন বাহ্মণবাড়িয়ার নবীনগরে।

এছাড়া পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা ঈদ করবেন নিজ নির্বাচনী এলাকায়। নামাজ আদায় শেষে এলাকার সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন তিনি। আরেক কো-চেয়ারম্যান সাহিদুর রহমান টেপা পারিবার ও এলাকার মানুষের সঙ্গে ঈদ উদযাপন করবেন গোপালগঞ্জের গ্রামের বাড়িতে। কো-চেয়ারম্যান শফিকুল ইসলাম সেন্টু রাজধানীর মোহাম্মদপুরেই ঈদের নামাজ আদায় করবেন। নামাজ শেষে এলাকার সর্বস্তরের মানুষের সঙ্গে তিনি শুভেচ্ছা বিনিময় করবেন।

দলটির আরেক কো-চেয়ারম্যান গোলাম সরোয়ার মিলন নিজ নির্বাচনী এলাকা মানিকগঞ্জের সিংগাইরে ঈদ উদযাপন করবেন। উপজেলা ঈদগাহ মাঠে নামাজ আদায় শেষে সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন সাবেক এ মন্ত্রী। কো-চেয়ারম্যান সুনীল শুভ রায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে দলের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে ঈদ আনন্দ উদযাপন করবেন।

পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের পুত্র ও জাপার অন্যতম কো-চেয়ারম্যান রাহগির আল মাহি সাদ এরশাদ গুলশান সোসাইটি মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। এরপর বেলা ১১টায় গুলশানের বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন জাপা চেয়ারম্যান রওশন এরশাদ ও সাদ এরশাদ।

এছাড়া দলের কেন্দ্রীয় ও তৃণমূল নেতারা এবং এমপিরা নিজ নিজ এলাকায় ঈদ উদযাপন করবেন।

এসএম/এমকেআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।