আমিরাত চট্টগ্রাম দক্ষিণ জেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৩:১৯ এএম, ২৬ নভেম্বর ২০১৭

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের দুবাই ও উত্তর আমিরাত শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ নভেম্বর) শারজার স্থানীয় মোবারক সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংগঠনের আহ্বায়ক নুরুল আবছারের সভাপতিত্বে ও সংগঠনের পৃষ্ঠপোষক আহাম্মেদ আলী জাহাঙ্গীরের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোসলেম উদ্দিন আহাম্মেদ।

এতে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট কমিউনিটি নেতা প্রকৌশলী মোহাম্মদ আবু জাফর চোধুরী, অধ্যাপক এম এ ছবুর, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আবুধাবির আহ্বায়ক আব্দুল মোতালেব। স্বাগত বক্তব্য রাখেন পৃষ্ঠপোষক লায়ন নজরুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে শোক প্রস্তাব আনেন মোহাম্মদ হামিদ আলী। শেষে প্রধান অতিথি লায়ন নজরুল ইসলামকে সভাপতি, পৃষ্ঠপোষক আহাম্মেদ আলী জাহাঙ্গীরকে সিনিয়র সহ-সভাপতি, হামিদ আলীকে সাধারণ সম্পাদক ও মোহাম্মদ মঈনুদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়।

বিএ/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :