আমিরাতে নারায়ণগঞ্জবাসীর বৈশাখ উদযাপন

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ২৩ এপ্রিল ২০১৯

বাংলা বর্ষবরণ ১৪২৬ উপলক্ষে দুবাই মুশরিফ পার্কে শুক্রবার আমিরাতস্থ নারায়ণগঞ্জবাসী সংগঠন-এর উদ্যোগে বৈশাখী মেলা অনুষ্ঠিত হয়েছে। এ মেলায় নারায়ণগঞ্জ প্রবাসীদের পরিবারসহ প্রায় চার শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আবহমান বাংলার ঐতিহ্য, সংস্কৃতি পোশাক ও নানারকম খেলাধুলার আয়োজন করা হয়। পার্কে আসা দর্শনার্থীদের নজর কাড়ে অনুষ্ঠানটি। দুপুরের মধ্যাহ্ন ভোজে ছিল পান্তা ইলিশ, মোরগ-পোলাও, হরেক রকমের ভর্তাসহ নানা রকমের দেশীয় খাবারের পরিবেশনা ছিল চোখে পড়ার মতো। খেলাধুলার মধ্যে ছিল ছেলে-মেয়েদের দৌঁড় প্রতিযোগিতা, নারীদের বালিশ খেলা ও চেয়ার প্রতিযোগিতা, পুরুষদের হাঁড়ি ভাঙ্গা ও আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

হাবিবুর রহমান বাবু ও আবুল হোসেনের সঞ্চালনায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রবাসী নারায়ণগঞ্জবাসী সংগঠনের সভাপতি মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ রাজু এবং উপদেষ্টা আহম্মেদ মাহতাব উদ্দিন, হাসান মাহমুদ, হানিফ মিয়া, দেলোয়ার হোসেন, আক্তার হোসেন, মহসিন মিয়া, গোলাপ হোসেন, বাদলমিয়া, মোহাম্মাদ হোসেন, আমজাদ হোসেন, আলম মিয়া, গাজী মাসুদ রানা, শাহিন মিয়াসহ আরও অনেকে।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :