ইতালিতে বাংলাদেশ দূতাবাসে ইফতার ও দোয়া মাহফিল

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৫৭ এএম, ২৭ মে ২০১৯

ইতালির রাজধানী রোমে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (২৪ মে) দূতাবাসের স্থায়ী ভবনে আয়োজিত এই ইফতার ও দোয়া মাহফিলে রোমের রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশের রাষ্ট্রদূত আব্দুস সোবহান সিকদার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর ফরাজী, সাধারণ সম্পাদক হাসান ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক আতিয়ার রসুল কিটন, এম এ রব মিন্টু, শোয়েব দেওয়ান, আবু তাহের, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম দিলীপ, সর্দার লুৎফর রহমান, মাহাবুব আলম প্রধান, মোজাফ্ফর হোসেন বাবুল, জামান মোক্তার, কমিউনিটির প্রবীন ব্যক্তিত্ব লুৎফর রহমান প্রমুখ।

Italy-1

ইফতারের পূর্বে দোয়া মোনাজাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করা হয়।

ইফতার মাহফিলে বাংলাদেশ সমিতি, ইতালি যুবলীগ, বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও দূতাবাসে কর্মরতরা উপস্থিত ছিলেন। পরে সবাই মাগরিবের নামাজ আদায় করেন।

এমএমজেড/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :