জমকালো আয়োজনে মিশিগান বেঙ্গলসের গালা নাইট

আশিক রহমান
আশিক রহমান আশিক রহমান মিশিগান,যুক্তরাষ্ট্র থেকে
প্রকাশিত: ০৯:১১ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

দীর্ঘ বিরতির পর মিশিগান বেঙ্গলসের গালা নাইট অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ওয়ারেন সিটির একটি হলরুমে জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মিশিগানে বাংলাদেশি স্পোর্টস দলগুলোকে ট্রফি এবং বিভিন্ন ইভেন্টের ১০০ জনের মধ্যে পুরস্কার দেওয়া হয় অনুষ্ঠানে।

সানজিয়া সুলতানা, রাসনা শারমিন ও আরিফ সরফুজ্জামানের যৌথ সঞ্চালনায় মিশিগান বেঙ্গলের পক্ষ থেকে ২০২১ ও ২০২২ সালের মিশিগানে বাংলাদেশি বিভিন্ন স্পোর্টস দল ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টনসহ অন্যন্য দলের চ্যাম্পিয়ন ও রানার- আপ দলকে ট্রফি, বর্ষসেরা খেলোয়াড়, আজীবন সম্মাননা ও সাংবাদিক অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ডসহ বিভিন্ন পুরস্কার দেওয়া হয় অনুষ্ঠানে।

২০২১ সালের বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন মারুফ মনোয়ার এবং ২০২২ সালের জন্য কৌশিক আহমেদ। মাহবুব চৌধুরীকে আজীবন সম্মানা পুরস্কার তুলে দেওয়া হয়।

jagonews24

সাংবাদিকদের মধ্যে অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড পেয়েছেন সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্য, আরটিভি প্রতিনিধি কামরুজ্জামান হেলাল, বাংলা সংবাদ সম্পাদক ইকবাল ফেরদৌস, ডিবিসি টিভি ও জাগো নিউজের প্রতিনিধি আশিক রহমান, ঢাকা পোস্ট ও টিবিএন২৪ টেলিভিশনের তোফায়েল রেজা সোহেল, জনকণ্ঠের রফিকুল হাসান চৌধুরী তুহিন ও মানবকণ্ঠের সাহেল আহমেদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সভাপতি সাইফ সিদ্দিকী। জাকজমকপূর্ণ অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন ডেট্রয়েট সিটির ডিপুটি মেয়র টড বেডিসন, ইউনিভার্সিটি অব মিশিগানের অধ্যাপক ড. কামরুল মজুমদার, ল’শন ইংলিশ, নাজমুল হাসান শাহিন, নাসির সবুজ, রাসেল আলি মাহাবুব চৌধুরী, কাউসার খান, তায়েফুর রহমান বাবু, শামিম রহমান, জাহেদ উদ্দিন জিয়া ও জি এস আফসারসহ অনেকেই।

আয়োজকদের মধ্যে অনুষ্ঠানে বক্তব্যে দেন আমিন সরফুজ্জামান পুলক, মারুফ কুতুব, ওয়াসিফ জামি, লুবা পলাশ, সাফকাত রহমান আবির, সাফিউর বাশির শাফি ও কৌশিক আহমেদ।

অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে পরিবেশিত হয় ছোট বাচ্চাদের নৃত্য, গান এবং রিদম অব বাংলাদেশ ব্যান্ড দল সংগীত পরিবেশন করে সারাক্ষণ দর্শক মাতিয়ে দেন। পুরো অনুষ্ঠানটি পৃষ্ঠপোষকতা করেছে এসএসএন লোন, বেঙ্গল ইন্স্যুরেন্স, টমারফ হোন্ডা, এএইচ রিয়েল স্টেট ও জেএস গ্রুপ।

এমআরএম/জিকেএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]