দুবাইয়ে তারকা মেলায় অ্যাওয়ার্ড পাচ্ছেন জায়েদ খান

মুহাম্মাদ ইছমাইল
মুহাম্মাদ ইছমাইল মুহাম্মাদ ইছমাইল , আরব আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ১১:২৯ এএম, ১৩ নভেম্বর ২০২৩

আগামী ১৬ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশি তারকা মেলা। হাওয়া, পরান, প্রিয়তমা, সুড়ঙ্গ, এই চারটি চলচ্চিত্রে অভিনীত বিশেষ তারকাদের সম্মাননার পাশাপাশি চলচ্চিত্র, নাটক, সংগীত ও বিনোদন সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় মনোনীতদের সম্মাননা দেওয়া হবে।

অনুষ্ঠানটি আয়োজন করছে ফ্রেন্ডস ভিউ মিডিয়া অ্যান্ড ইভেন্টস নামে একটি প্রতিষ্ঠান। দুবাইয়ের মাটিতে এই অনুষ্ঠানটি প্রথমবারের মতো আয়োজন করতে যাচ্ছে তারা।

অনুষ্ঠানে অ্যাওয়ার্ড গ্রহণ করবেন ১৫ জন তারকা শিল্পী। তাদের মধ্যে রয়েছেন মনোয়ার হোসেন ডিপজল, জায়েদ খান, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম, চঞ্চল চৌধুরী, আফরান নিশো, আসিফ আকবর, মেহজাবীন, তানজিন তিশা, মুশফিক আর ফারহান, তৌসিফ মাহবুব, কেয়া পায়েল, কোনাল, ইধিকা পাল, মিষ্টি জান্নাত।

এছাড়া বিশ্বের বিভিন্ন দেশের শিল্পী, নৃত্যশিল্পী, ফ্যাশন তারকাসহ একাধিক পারফর্মার এ অনুষ্ঠান মাতিয়ে রাখবেন। বাংলাদেশ দূতাবাস ও এবং বাংলাদেশ কনস্যুলেটসহ এশিয়া অঞ্চলের সংস্কৃতিক জগতের বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়েছে। অনুষ্ঠানটি বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতি উৎসর্গ করা হয়েছে।

অনুষ্ঠানটি দুবাইয়ের ক্রাউন প্লাজায় হবে, ৬ শতাধিক আমন্ত্রিত ব্যক্তিরা সরাসরি উপভোগ করবে। এরই মধ্যে অনুষ্ঠানের প্রচার-প্রচারণাসহ নানান সার্বিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন উদ্যোক্তা প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির কর্ণধার রবি চৌধুরী দুবাই রয়েল কনকর্ড হোটেলে এক সংবাদ সম্মেলনে বলেন, দুবাইয়ের মাটিতে এই প্রথম প্রবাসী উদ্যোক্তাদের সঙ্গে নিয়ে এই আয়োজনটি করতে যাচ্ছি। এরই মধ্যে বাংলাদেশের মাটিতে আরও চারবার এমন অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করেছি।

তিনি বলেন, সমৃদ্ধ শহর দুবাইয়ে এ আয়োজনটি করতে যাওয়ায় কিছুটা ভিন্ন আমেজ ও আন্তর্জাতিক মানদণ্ড বিচার করে সাজানো হচ্ছে। সার্বিক দিক বিবেচনা করে এ যাবতকালের সেরা অনুষ্ঠান হিসেবে উস্থাপন করতে পারবো বলে আশা রাখছি।

এমআরএম/জিকেএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]