রমজানে বিনা খরচে ওমরার সুযোগ!

ধর্ম ডেস্ক
ধর্ম ডেস্ক ধর্ম ডেস্ক
প্রকাশিত: ০১:৩০ পিএম, ২১ মে ২০১৯

পবিত্র রমজান উপলক্ষে বিনা খরচে ওমরা পালনের সুযোগ দিচ্ছে দুবাই ট্যাক্সি কর্পোরেশন (ডিটিসি)। গাড়ি চালাতে গিয়ে যেসব ড্রাইভার কখনো কোনো অপরাধের সঙ্গে জড়িত হননি, তাদের জন্য এ সুযোগ দিচ্ছে ডিটিসি। খবর খালিজ টাইমস।

গত রোববার দুবাই ট্যাক্সি কর্পোরেশনের সভাপতি আদেল শরিফ ড্রাইভারদের ভালো আচরণের জন্য ওমরা পালনের সুযোগের এ প্রস্তাব আনলে সভায় তা সবার সম্মতিতে গৃহীত হয়।

এ বছর ট্যাক্সি কর্পোরেশন সম্পূর্ণ ফ্রি ব্যবস্থাপনায় ২৫ জন ট্যাক্সি ড্রাইভারকে ওমরা করানো তালিকা তৈরি করেছে। এ তালিকা তৈরি করতে গিয়ে তারা ড্রাইভিংয়ে দক্ষ এবং কোনো রকমের অপরাধ করেনি তাদের অগ্রাধিকার ভিত্তিতে বিশেষ গুরুত্ব দিয়েছেন।

Omra-1

দুবাই ট্যাক্সি কর্পোরেশনের (ডিটিসি) ওয়েবসাইটে প্রকাশিত তথ্য থেকে জানা যায়, ভবিষ্যতে চালকদের উন্নত পরিষেবা প্রদান, বিশ্বাস ও আনুগত্য প্রকাশে এবং দরিদ্র জনগোষ্ঠীর ওমরাহ করার সুবিধার জন্য তাদের এ উদ্যোগ।

উল্লেখ্য, ২০১০ সাল থেকে দুবাই ট্যাক্সি কর্পোরেশন চালকদের জন্য ফ্রি ওমরার এ উদ্যোগ চালু করেছিল। এ ধারাবাহিকতায় তারা প্রায় ১২০০ ড্রাইভারকে সম্পূর্ণ ফ্রিতে ওমরাহ করিয়েছেন।

দরিদ্র, দক্ষ ও নিরপরাধ চালকদের জন্য দুবাই ট্যাক্সি কর্পোরেশনের এ উদ্যোগ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোয় ব্যাপক জনপ্রিয়তা ও প্রশংসিত হয়েছে।

এমএমএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :