কলরবের শিল্পী মাহফুজের ইন্তেকাল

ধর্ম ডেস্ক
ধর্ম ডেস্ক ধর্ম ডেস্ক
প্রকাশিত: ১২:৫৬ পিএম, ২০ জুলাই ২০২১

মাহফুজুল আলম ইসলামি সংগীত অঙ্গনের এক পরিচিত নাম। ইসলামি সংগীত নিয়ে কাজ করতেন কলরবে। হঠাৎ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। ২০ জুলাই সকালে জ্বরের মাত্রা বেশি হলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ২৩ বছর। ২০ জুলাই সকাল সাড়ে ৮টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুতে শোকাহত কলরব শিল্পীগোষ্ঠীসহ অগণিত ইসলামি সংগীত প্রেমিক ও ভক্তরা।

মাহফুজুল আলম কলরব শিল্পীগোষ্ঠীর শিল্পী ছাড়াও একজন দক্ষ সাউন্ড ডিজাইনার ছিলেন। কলরবের অসংখ্য নাশিদের সাউন্ড ডিজাইনারের কাজ তার হাতেই হয়েছিল।

তার সুললিত কণ্ঠে ‘প্রথমে আল্লাহ আল্লাহ’, ‘আমি চাই না বাঁচতে তুমি ছাড়া’, ‘আস্তাগফিরুল্লাহ’সহ অসংখ্য নাশিদ বেশ জনপ্রিয়তা লাভ করে।

ব্যক্তিজীবনে মাহফুজুল আলম অবিবাহিত ছিলেন। তার এমন মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকের ছায়া নেমে আসে। আল্লাহ তাকে জান্নাতের উচ্চ মাকাম দান করুক। আমিন।

মাহমুদুল হক জালীস/এসইউ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]