মাইলফলক গড়তে কুমিল্লার দরকার ১৮৬

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০০ এএম, ২৫ নভেম্বর ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এক নতুন মাইলফলকের সামনে দাঁড়িয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আজকের ম্যাচ জিতলে বিপিএলে টানা ছয় ম্যাচ জেতার কৃতিত্ব গড়বে দলটি। যা এর আগে আর কারো নেই। সাবেক দল ঢাকা গ্ল্যাডিয়েটরসের আছে টানা পাঁচ ম্যাচ জয়ের রেকর্ড। এ মাইলফলক গড়তে হলে কুমিল্লাকে করতে হবে ১৮৬ রান। টস জিতে আগে ব্যাট করে রাজশাহী কিংস সংগ্রহ করেছে ২০ ওভারে ৭ উইকেটে ১৮৫ রান।

টস জিতে রাজশাহীর হয়ে ওপেন করতে আসেন মুমিনুল ও ডোয়াইন স্মিথ। দু'জনে মিলে খেলেন ৪৩ রানের একটি ইনিংস। ইনিংসটি খুব বড় করার সুযোগ হয়নি স্মিথের জন্য। কারণ ব্যক্তিগত ১৯ রানে তিনি সাইফুদ্দিনের শিকারে পরিণত হন।

এরপর মুমিনুল হকও বেশিক্ষণ টিকতে পারেননি। ১৬ বলে ২৩ রান করে তিনিও সাজঘরে ফেরেন। রাজশাহীর হয়ে অসাধারণ একটি ইনিংসটি খেলেন লুক রাইট। ৩৬ বলে করেন ৪২ রান। যার মধ্যে ছিল চারটি চারের মার। এছাড়া জাকির হোসেনের ব্যাট থেকেও আসে ২০টি রান।

তবে রাজশাহীর হয়ে আসল কাজটি করেন অধিনায়ক ড্যারেন স্যামি। রাজশাহীর ইনিংসকে বড় করতে তার অবদান ১৪ বলে হার না মানা ৪৭ রান। যার মধ্যে ছিল একটি চার ও ছয়টি ছয়ের মার। যার মধ্যে চারটি ছয়ই মেরেছে সাইফুদ্দিনের করা ইনিংসের শেষ ওভারে।

কুমিল্লার পক্ষে সাইফুদ্দিন একাই তুলে নেন ৩টি উইকেট। পাকিস্তানি রিক্রুট হাসান আলির শিকার ২টি। আল-আমিন নেয় একটি উইকেট।

এমএএন/এমআর/এমএস

আপনার মতামত লিখুন :