স্মিথের পরিবর্তে অস্ট্রেলিয়া দলে রেনশো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:১৬ পিএম, ২৭ মার্চ ২০১৮

বল টেম্পারিংয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের শেষ টেস্টে খেলা হচ্ছে না স্টিভেন স্মিথের। এবার তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন ম্যাট রেনশো। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

কেপ টাউন টেস্টের তৃতীয় দিনে দ্বিতীয় সেশনের সময় টিভিতে ধরা পড়ে, হলুদ কাপড়ের মত কিছু একটা পকেট থেকে বের করেছিলেন ব্যানক্রফট। পরে সেটি লুকানোর চেষ্টা করেন তার ট্রাউজারের ভেতরে। এ ঘটনায় অস্ট্রেলিয়া দলের অধিনায়কত্ব হারান স্টিভেন স্মিথ। সঙ্গে সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারও। শেষ ম্যাচের জন্য অধিনায়ক করা হয় উইকেটরক্ষক ব্যাটসম্যান পেইনকে।

এদিকে গ্রীষ্মের শুরুতে ব্যানক্রফটের জন্য অস্ট্রেলিয়া দলে জায়গা হারিয়েছিলেন রেনশো। এবার ব্যানক্রফটের ঘটনায় আবারও অস্ট্রেলিয়া দলে জায়গা করে নিলেন তিনি।

চলতি শেফিল্ড শিল্ড টুর্নামেন্টেও দুর্দান্ত ফর্মে আছেন রেনশো। কুইন্সল্যান্ডের হয়ে তিনটি সেঞ্চুরি তুলে নিয়েছেন। ভিক্টোরিয়ার বিপক্ষে ১৭০, সাউথ অস্ট্রেলিয়ার বিপক্ষে ১১২ এবং ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে ১১২ রানের ইনিংস খেলেন এ ব্যাটসম্যান। আর এ কারণেই আবারও দলে ফিরেছেন তারকা এই ব্যাটসম্যান।

এদিকে শেষ ম্যাচের আগে দলকে চাঙ্গা করতে সাবেক অধিয়ানক স্টিভ ওয়াহর শরণাপন্ন হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

এমআর/আরআইপি

আপনার মতামত লিখুন :