আবেদন করবেন না ওয়ার্নারও

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:২০ পিএম, ০৫ এপ্রিল ২০১৮

আগের দিন স্মিথ ও বেনক্রফট জানিয়েছিলেন নিষেধাজ্ঞার বিরুদ্ধে কোন আপিল করবেন না। এবার তাদের দেখানো পথে হাঁটলেন শাস্তি পাওয়া আরেক তারকা ওয়ার্নারও। তিনি জানান, ক্রিকেট অস্ট্রেলিয়ার দেয়া শাস্তির বিরুদ্ধে আবেদন করবেন না তিনি।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অজি এই তারকা লেখেন, ‘আজ আমি ক্রিকেট অস্ট্রেলিয়াকে জানাতে চাই, আমার উপর আরোপিত নিষেধাজ্ঞা মেনে নিচ্ছি। আমি আমার কর্মের জন্য সত্যিই দুঃখিত এবং এখন আমাকে একটি ভালো মানুষ, সহকর্মী এবং রোল মডেল হতে সবকিছু করতে হবে।’

বল টেম্পারিংয়ের অভিযোগে স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নারকে সব ধরণের ক্রিকেট থেকে এক বছর করে নিষিদ্ধ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। একই অপরাধে ক্যামেরন বেনক্রফটের নিষেধাজ্ঞা ৯ মাসের।

সদ্য সমাপ্ত কেপটাউন টেস্টের তৃতীয় দিনে দ্বিতীয় সেশনের সময় বিতর্কিত ঘটনাটি ঘটায় অস্ট্রেলিয়া। টিভিতে ধরা পড়ে, হলুদ কাপড়ের মত কিছু একটা পকেট থেকে বের করেছিলেন বেনক্রফট। পরে সেটি লুকানোর চেষ্টা করেন তার ট্রাউজারের ভেতরে। দিনের খেলা শেষে অধিনায়ক স্মিথ দোষ স্বীকার করে জানান বল টেম্পারিংয়ের চেষ্টা করার সিদ্ধান্তটি ছিল দলীয়।

তবে এ ঘটনার মূল পরিকল্পনাকারী হিসেবে ওয়ার্নারকে বিবেচনা করা হয়। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ইংল্যান্ড বিশ্বকাপের প্রায় দুই মাস আগে আবার জাতীয় দলের জার্সিতে দেখা যেতে পারে তাকে।

এমআর/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]