চেন্নাইয়ের কাছে হেরে ক্ষমা চাইলেন ওয়ার্ন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:০১ পিএম, ২১ এপ্রিল ২০১৮

আইপিএলের চির প্রতিদ্বন্দ্বী মনে করা হয় রাজস্থান রয়্যালস এবং চেন্নাই কিংসকে। ২০০৮ সালে প্রথম আসরের ফাইনালে চেন্নাইকে হারিয়েই রাজস্থান জিতে নেয় নিজেদের প্রথম এবং একমাত্র শিরোপা। এরপর থেকেই শুরু হয় দুই দলের প্রতিদ্বন্দ্বিতা। যা বলবৎ রয়েছে এখনো পর্যন্ত। এ কারণে চলতি আসরে চেন্নাইয়ের বিপক্ষে প্রথম ম্যাচে হেরে যাওয়াটা অপরাধ হিসেবেই দেখছেন রাজস্থানের হয়ে প্রথম আইপিএল জয়ী অধিনায়ক এবং বর্তমান উপদেষ্টা শেন ওয়ার্ন।

শুক্রবার পুনেতে চেন্নাইয়ের বিপক্ষে ৬৪ রানে হেরে যায় রাজস্থান। রয়্যালস বোলারদের ব্যর্থতায় চেন্নাই তাদের সামনে দাঁড় করায় ২০৪ রানের বিশাল সংগ্রহ। পরে বোলারদের মতোই ব্যাটসম্যানরাও ব্যর্থ হলে মাত্র ১৪০ রানেই থেমে যায় তাদের ইনিংস। ব্যাটিং-বোলিং দুই ডিপার্টমেন্টেই এমন হতাশাময় পারফরম্যান্স ঠিক মানতে পারছেন না অস্ট্রেলিয়ান কিংবদন্তি শেন ওয়ার্ন।

রাজস্থান রয়্যালসের উপদেষ্টার দায়িত্বে থাকা ওয়ার্ন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে লিখেন, ‘রাজস্থানের সকল ভক্ত-সমর্থকের প্রতি ক্ষমা প্রার্থনা করছি। আজ রাতে (শুক্রবার) ব্যাটি, বোলিং, ফিল্ডিং তিন বিভাগেই আমরা খারাপ খেলেছি। তবে ছেলেরা চেষ্টা চালিয়ে যাচ্ছে। আশা করি তারা শিগগিরই ঘুরে দাঁড়াবে। তাই আশাহত হবেন না দয়া করে। আমরা সবকিছু আবার সঠিক পথে নিয়ে আসবো। আশা করছি পরের দুই ম্যাচ জিতলেই সবকিছু স্বাভাবিক হবে।’

এখনো পর্যন্ত ৫ ম্যাচ খেলে মাত্র ২টিতে জিতেছে রাজস্থান। হেরে গেছে চেন্নাই, কলকাতা এবং সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচগুলোতে। তবে চেন্নাইয়ের মতো বাজে পারফরম্যান্স ছিলো না কোনো ম্যাচেই। তাই স্বাভাবিকভাবেই অপরাধবোধে ভুগছেন ওয়ার্ন। তবে রোববার বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে জয় পেলেই স্বাভাবিক হতে শুরু করবে রাজস্থানের বর্তমানের অবস্থা।

এসএএস/আইএইচএস/আরআইপি

আপনার মতামত লিখুন :