রাস্তায় রেডিও বিক্রি করছেন শচীনের ছেলে!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:০০ পিএম, ১২ আগস্ট ২০১৮

বাবা শচীন টেন্ডুলকার বিখ্যাত ক্রিকেটার। অর্জুন টেন্ডুলকারও ভারতের যুব দলে খেলছেন। সামনে তার উজ্জ্বল ভবিষ্যত। সব কিছু ছেড়ে কেন রাস্তায় দাঁড়িয়ে রেডিও বিক্রি করছেন শচীনের ছেলে?

লর্ডসে ভারত আর ইংল্যান্ডের মধ্যকার সিরিজের দ্বিতীয় টেস্ট চলছে। ম্যাচের দ্বিতীয় দিন স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে দক্ষ সেলসম্যানের দায়িত্ব পালন করেছেন অর্জুন। যেটি চোখে পড়তেই একটি ছবি তুলে নিতে ভুল করেননি ভারতের বর্ষীয়ান স্পিনার হরভজন সিং।

শচীনপুত্রের সঙ্গে তোলা সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন হরভজন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'দেখুন, হোম অফ ক্রিকেটে কে রেডিও বিক্রি করছে...৫০টা বিক্রি হয়ে গেছে। তাড়াতাড়ি করুন। ভদ্র ছেলে জুনিয়র শচীনের কাছে মাত্র কয়েকটা বাকি আছে!'

বর্তমানে ইংল্যান্ডে এমসিসির তরুণ ক্রিকেটারদের সঙ্গে অনুশীলনে নিজের অভিজ্ঞতার ভান্ডার পূর্ণ করছেন শচীনপুত্র। ভারতীয় দলও আছে ইংল্যান্ডে। এ সময়ে নেটে বিরাট কোহলি আর মুরালি বিজয়কে বল করার সুযোগটি কাজে লাগিয়েছেন অর্জুন। তাছাড়া গ্রাউন্সম্যানদের নানা কাজে সাহায্য করতেও দেখা গেছে তাকে। যোগ্য বাবার যোগ্য সন্তান!

এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]