ম্যানইউতে থেকে গেলেও অশান্তিতে দিন কাটছে পগবার!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৩০ পিএম, ১২ আগস্ট ২০১৮

ঘরে শান্তি না থাকলে কি মন ভালো থাকে? ইচ্ছের বিরুদ্ধে কি সেরাটা দেয়া যায়? পল পগবার সঙ্গে নাকি কোচ হোসে মরিনহোর সম্পর্কটা একদমই ভালো যাচ্ছে না। ফরাসি তারকার বার্সেলোনায় পারি জমানোরও জোরালো গুঞ্জন শোনা গেছে বেশ কয়েকদিন। যদিও ম্যানচেস্টার ইউনাইটেডের দাবি, পগবা ক্লাব ছেড়ে কোথাও যাচ্ছেন না। তবে তিনি যে এখানে খুব ভালোও নেই, সেটা বোঝা যাচ্ছে তার কথাবার্তা আর আচরণে।

শুক্রবার লেস্টার সিটির বিপক্ষে ম্যানইউর ২-১ ব্যবধানের জয়ে পেনাল্টি আদায় করে একটি গোল করেন পগবা। এরপর তার প্রশংসা করেন কোচ মরিনহো। ফরাসি ফরোয়ার্ড ম্যানইউতে সুখী আছেন বলেও দাবি করেন তিনি।

তবে পগবার কথায় মনে হচ্ছে না ওল্ড ট্রাফোর্ডে সুখের সময় কাটছে তার। ক্লাবে কি স্বাচ্ছন্দ্যে আছেন? এমন প্রশ্নের জবাবে অসন্তুষ্টির ইঙ্গিত ফরাসি স্ট্রাইকারের। তিনি বলেন, 'এমন অনেক বিষয় আছে যা আমি বলতে পারি, এমন অনেক বিষয় আছে যা আমি বলতে পারি না। যদি বলি, তবে আমার জরিমানা হবে। তবে যখন মানুষ আপনার উপর আস্থা রাখে এবং আত্মবিশ্বাস থাকে, তখন আপনার মাথা ভালো থাকবে। কাজটাও সহজ হয়ে যাবে।'

মরিনহোর সঙ্গে পগবার সম্পর্কটা ভালো যাচ্ছিল না গত মৌসুম থেকেই। গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের নকআউটসহ বেশ কয়েকটি ম্যাচে দলের অধিনায়ককে বসিয়ে রাখেন ম্যানইউ কোচ। এরপরই প্রশ্ন উঠে, তার সঙ্গে কী সমস্যা চলছে মরিনহোর!

লেস্টার সিটির বিপক্ষে জয়ের পর ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশ্যে একটি পোস্ট করেছেন পগবা, যেখানে তিনি লিখেছেন, 'আমি ভক্ত এবং সতীর্থদের জন্য সবসময় নিজের সেরাটাই দেব, কি চলছে সেটা কোনো ব্যাপার নয়।'

শেষের কয়েকটা বাক্যই বুঝিয়ে দিচ্ছে, কোচ মরিনহোর সঙ্গে কিছু একটা চলছে পগবার!

এমএমআর/এমএস

আপনার মতামত লিখুন :