সাকিবের প্রতি ভক্তদের ভালোবাসায় আপ্লুত শিশির

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ১৩ অক্টোবর ২০১৮

বাংলাদেশের জান, বাংলাদেশের প্রাণ; সাকিব আল হাসান, সাকিব আল হাসান- বেশ কয়েক বছর আগে একটি বেসরকারি ব্যাংকের বিজ্ঞাপনে শোনা গিয়েছিল এমন কথা। বিশ্বসেরা এ অলরাউন্ডারের প্রতি বাংলাদেশের মানুষের গভীর ভালোবাসারই বহিঃপ্রকাশ ছিল বিজ্ঞাপনটি। তবু দফায় দফায় বেশ কয়েকবার বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের রোষের মুখে পড়তে হয়েছে সাকিব ও তার পরিবারকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বারবার সাকিবের অহেতুক সমালোচনায় অতিষ্ঠ হয়ে বেশ কয়েকবার নিজের তিক্ত প্রতিক্রিয়াও জানিয়েছিলেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। এবার সেই ফেসবুকের মাধ্যমেই গড়া ওঠা সাকিব আল হাসান ফ্যান গ্রুপের মানুষদের কর্মকাণ্ডে আপ্লুত হলেন শিশির, ধন্যবাদ জানিয়েছেন সেসব ভক্তদের।

ঘটনা শুক্রবার জুম্মার নামাজের পরের। বাঁহাতের কনিষ্ঠার ইনজুরির উন্নত চিকিৎসার লক্ষ্যে বর্তমানে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন সাকিব। সেখানের ডাক্তাররা জানিয়েছে এখন অনেকটাই ভালোর দিকে রয়েছেন সাকিব। আর দেশে বসে সাকিব আল হাসানের একনিষ্ঠ ভক্তরা দোয়ার আয়োজন করেছেন তার দ্রুত আরোগ্য লাভের আশায়।

Shakib

শুক্রবার জুম্মার নামাজের পরে রাজধানী ঢাকাসহ সারা দেশের দশটি মসজিদে সাকিব আল হাসানের দ্রুত সুস্থতা কামনায় দোয়া পড়ানো হয়। সাকিবের ভক্ত সংগঠন ‘ফ্যানস অফ সাকিব আল হাসান ৭৫’ নামক গ্রুপের পক্ষ থেকে করা হয় এই আয়োজন। যা পড়ে শিশিরের নজরে আসলে তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন।

নিজের মনের অবস্থা বোঝাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে দোয়ার কিছু ছবির সাথে তিনি লিখেন, ‘এটা প্রকাশ করার মতো ভাষা আমার জানা নেই। এই মানুষগুলো সাকিব আল হাসানের দ্রুত আরোগ্যের জন্য মিলাদ এবং দোয়া আয়োজন করেছে। আমি জানতে পেরেছি তারা সবাই সাকিবের ভক্ত, যা আমাকে অবাক করে দিয়েছে। এই দোয়া ও মিলাদের আয়োজন দেশের ১০টি মসজিদে করা হয়েছে। পরম করুণাময় আল্লাহ তাকে (সাকিব) আপনাদের দোয়া ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। আলহামদুলিল্লাহ্‌, সে খুব দ্রুত চোট থেকে সেরে উঠছে। মহাপরাক্রমশালী আল্লাহ্‌, আমাদের প্রতি দয়ালু হয়েছেন।’

এদিকে এ খবর জানতে পেরেছেন সুদূর অস্ট্রেলিয়ায় থাকা সাকিবও। তিনিও তার অগণিত ভক্তদের ধন্যবাদ জানিয়ে ফেসবুকের লিখেন, ‘সমগ্র বাংলাদেশ এবং বিশ্বজুড়ে আমার অগণিত সব ভক্তদের পেয়ে আমি সত্যিই অভিভূত, আবেগ আপ্লুত এবং সম্মানিত বোধ করছি। আপনাদের এত এত ভালবাসা এবং প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। ইন শা আল্লাহ আমি খুব শিগগিরই মাঠে ফিরবো এবং সম্মানের সাথে প্রাণ প্রিয় দেশের প্রতিনিধিত্ব করবো। আমার পক্ষ থেকে সবার জন্য ভালবাসা রইলো।’

এসএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :