অস্তিত্ব বাঁচিয়ে রাখার ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ে সিলেট

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ৩০ জানুয়ারি ২০১৯

যে দল হারবে, বিদায় নিশ্চিত হয়ে যাবে তাদেরই। কিন্তু জিতলেও বলা যাবে না আদৌ প্লে-অফের টিকিট মিলবে কি-না তাদের। এমনই সমীকরণকে সামনে রেখে চট্টগ্রাম পর্বের শেষ ম্যাচে মাঠে নামছে রাজশাহী কিংস ও সিলেট সিক্সার্স।

চট্টগ্রাম পর্বের শুরুটাও হয়েছিল এ দুই দলের ম্যাচ দিয়েই। সে ম্যাচ জিতেছিল অলক কাপালির সিলেট সিক্সার্সই। সে ম্যাচের স্মৃতি ফেরাতে রাজশাহীর সঙ্গে দ্বিতীয় দেখায় টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে তারা।

এখনো পর্যন্ত ১১ ম্যাচ খেলে ফেলেছে রাজশাহী, জিতেছে ৫টিতে। অন্যদিকে ১০ ম্যাচ খেলা সিলেটের জয় ৪টিতে। আজকের ম্যাচটিতে দুই দলের শুধু জয় পেলেই চলবে না, তাদের তাকিয়ে থাকতে হবে ঢাকা ডায়নামাইটসের শেষ দুই ম্যাচের ফলাফলের দিকেও।

রাজশাহী কিংস একাদশ: জনসন চার্লস, সৌম্য সরকার, লরি ইভানস, রায়ান টেন ডেসকাট, ক্রিশ্চিয়ান জঙ্কার, শাহরিয়ার নাফিস, ফজলে মাহমুদ, মেহেদি হাসান মিরাজ, আরাফাত সানি, জাকির হাসান এবং মোস্তাফিজুর রহমান।

সিলেট সিক্সার্স একাদশ: লিটন দাস, আফিফ হোসেন, জেসন রয়, সাব্বির রহমান, নিকলাস পুরান, মোহাম্মদ নওয়াজ, নাবিল সামাদ, অলক কাপালি, সোহেল তানভীর, তাসকিন আহমেদ এবং এবাদত হোসেন।

এসএএস/এমকেএইচ