বল হাতে আগুন ঝরালেন তাসকিন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০১:১২ পিএম, ১৯ এপ্রিল ২০১৯

দীর্ঘদিনের ইনজুরি কাটিয়ে চলতি প্রিমিয়ার লিগের গ্রুপ পর্বের শেষ ম্যাচটি খেলেছিলেন তাসকিন আহমেদ। লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলতে নেমে উত্তরা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে সে ম্যাচে বিশেষ সুবিধা করতে পারেননি তিনি। পাঁচ ওভার বোলিং করে ৩৬ রান খরচ করে বসেন সেদিন।

রূপগঞ্জের পরের দুই ম্যাচে মাঠে নামতে পারেননি তাসকিন। আজ পুনরায় মাঠে নেমে নিজের সেরা ছন্দের আভাস দিলেন ২৪ বছর বয়সী এ ডানহাতি পেসার। একাই গুঁড়িয়ে দিলেন প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের ইনিংস।

সাভারের বিকেএসপিতে টসে জিতে আগে ব্যাট করতে নেমে মাত্র ৪৫ ওভারেই ২০৫ রানে অলআউট হয়েছে প্রাইম দোলেশ্বর। দলের পক্ষে সর্বোচ্চ ৭২ রান করেছেন সৈকত আলি। এছাড়া সাঈফ হাসান ৩৭, তাইবুর পারভেজ ২৭ এবং মাহমুদুল হাসান ২৫ রানে অপরাজিত ছিলেন।

বলা বাহুল্য সর্বোচ্চ রান সংগ্রাহক সৈকতসহ সাঈফ হাসান এবং তাইবুর পারভেজের উইকেট নিয়েছেন তাসকিনই। এছাড়া দোলেশ্বর অধিনায়ক মার্শাল আইয়্যুবকেও মাত্র ২ রানেই সাজঘরে পাঠিয়ে দিয়েছেন বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না পাওয়া তাসকিন।

তার নেয়া চারটি উইকেটই ক্যাচ আউট। ইনিংসের ১৯তম ওভারে সাইফ হাসানের ক্যাচ ধরেন নাঈম শেখ। এক ওভার পর মার্শাল আইয়্যুব ক্যাচ তুলে দেন রিশি ধাওয়ানের হাতে। পরে ইনিংসের ৩৭তম ওভারে সৈকতের ক্যাচ ধরেন নাঈম শেখ এবং ৩৯তম ওভারে তাইবুরের ক্যাচ ধরেন মেহেদি মারুফ।

সবমিলিয়ে ৯ ওভারের স্পেলে ৩টি করে চার-ছক্কা হজম করে ৫৪ রান খরচ করলেও দলের পক্ষে সর্বোচ্চ এবং গুরুত্বপূর্ণ ৪টি উইকেট শিকার করেছেন তাসকিন। এছাড়া মোহাম্মদ শহীদ ৩ এবং রিশি ধাওয়ান নিয়েছেন ২টি উইকেট।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]