পা বেয়ে ঝরছিল রক্ত, তবু ব্যাটিং চালিয়ে গেছেন ওয়াটসন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ১৪ মে ২০১৯

ফাইনালের উম্মাদনায় অনেকে হয়তো বিষয়টি লক্ষ্যই করেননি। করার কথাও না। তবে মাঠে যারা ছিলেন, তাদের মধ্যে কয়েকজনের দৃষ্টিগোচর হয়েছে। এর মধ্যে একজন হরভজন সিং।

বলছি শেন ওয়াটসনের কথা। রোববার মুম্বাই ইন্ডিয়ান্স আর চেন্নাই সুপার কিংসের ফাইনালে পা বেয়ে রক্ত ঝরছিল তার। তারপরও চেন্নাই ওপেনার হাল ছাড়েননি। মুখ বুজে যন্ত্রণা সহ্য করেই খেলেছেন ৮০ রানের ইনিংস।

দলকে অবশ্য জেতাতে পারেননি। তবে মাত্র ১ রানের হারে শিরোপা হাতছাড়া হওয়া ম্যাচে ওয়াটসনের এই লড়াই বুঝিয়ে দিয়েছে, যুদ্ধের মাঠে বীর কখনও পিছপা হয় না।

ফিল্ডিংয়ের সময় ডাইভ দিতে গিয়ে পায়ে শক্ত ব্যথা পান ওয়াটসন। কিন্তু দলের প্রয়োজনে ঠিকই ব্যাট হাতে নেমে পড়েন। তার বাঁ হাঁটু বেয়ে রক্ত ঝরছিল। ম্যাচের পর সেখানে ছয়টি সেলাই-ই দিতে হয়েছে।

ওয়াটসনের এই ঘটনার কথা সামনে নিয়ে এসেছেন তার চেন্নাই সুপার কিংস সতীর্থ হরভজন সিংহ। সোমবার ইনস্টাগ্রামে অজি তারকার ছবি পোস্ট করে ভাজ্জি লিখেছেন, ‘আপনারা কি ওর হাঁটুতে রক্ত দেখতে পাচ্ছেন? ম্যাচের পরে ছ’টা সেলাই পড়েছে। ডাইভ মারার ফলে পায়ের এই অবস্থা হয়। কিন্তু তা সত্ত্বেও কাউকে কিছু না বলে ব্যাট করে গিয়েছে।’

এমএমআর/এমকেএইচ