ঈদে টিভিতে খেলা দেখার সময় চোটে পড়লেন টাইগার পেসার খালিদ!

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ১২ জুন ২০১৯

বাংলাদেশ দলে এমনিতেই ভালোমানের পেসারের সংকট। চলমান বিশ্বকাপেও একজন গতিময় পেসারের অভাব ইতিমধ্যেই টের পেয়েছে টিম ম্যানেজম্যান্ট। টেস্ট বোলারের অভাবও বহুদিনের। আর এসব কিছুর সমাধান হয়ে উঠার সম্ভাবনা আছে তরুণ পেসার খালেদ আহমেদের।

দেশের হয়ে দুই টেস্ট খেলা উদীয়মান এই পেসার এবার পড়েছেন চোটে। বিসিবির এলিট ক্যাম্পেও ছিলেন খালেদ। ঈদের ছুটিতে বাড়িতে গিয়ে টিভিতে বিশ্বকাপ দেখার সময় দ্রুত পা নাড়াতে গিয়েই নাকি চোটে পড়েছেন তিনি। এমনটাই দাবি করেছেন সিলেটের এই পেসার।

চোট নিয়ে খালিদ বলেন, ‘আমি বাসায় বসে টিভিতে বাংলাদেশের বিশ্বকাপ ম্যাচ দেখছিলাম। হঠাৎ পেশীতে টান অনুভব করি। পেশীকে স্বাভাবিক করার জন্য আমি খুব দ্রুত নিজের পা নাড়ানোর চেষ্টা করি। দুর্ভাগ্যজনকভাবে নিজেই নিজেকে ব্যথা দিয়ে বসি।’

খালেদের ইনজুরি বেশ গুরুতর। আগামী তিন থেকে চার মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। এই ইনজুরি থেকে সেরে উঠতে প্রয়োজন হবে সার্জারিও। এই ব্যাপারে নিশ্চিত করেছেন বিসিবির ফিজিও বায়েজিদুল ইসলাম খান।

তিনি বলেন, ‘এমআরআই রিপোর্ট অনুযায়ী তাকে বাম হাঁটুতে অপারেশন করাতেই হবে। এ ছাড়া অন্য কোনো উপায় নেই। অপারেশনের পর অন্তত তিন থেকে চার মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে।’

এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :