ম্যাচসেরার পুরস্কার কেন ক্ষুদে ভক্তকে দিয়ে দিলেন ওয়ার্নার?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ১৩ জুন ২০১৯

অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের আক্রমণাত্মক ব্যাটিংয়ের ভক্ত নয় এমন মানুষ খুব কমই আছে। তবে বল টেম্পারিং কেলেঙ্কারির পর সেই ভক্তদের কাছ থেকে প্রশংসার বদলে দুয়োধ্বনি শুনছেন এই ব্যাটসম্যান। কিন্তু এতকিছুর পরেও কিছু ভক্ত ওয়ার্নারকে এখনো আগের মতো ভালোবাসেন।

বল টেম্পারিংয়ের নিষেধাজ্ঞা থেকে ফেরার বিশ্বকাপে অস্ট্রেলিয়ার হয়ে দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন ওয়ার্নার। কিন্তু কোনোভাবেই সমর্থকদের মন জিততে পারছেন না। যেখানেই যাচ্ছেন সেখানেই পাচ্ছেন দুয়োধ্বনি। এরই মধ্যে গতকাল (বুধবার) পাকিস্তানের বিপক্ষে ১০৭ রানের ইনিংস খেলার পর ম্যাচসেরার পুরস্কারটি এক ক্ষুদে শিশু ভক্তকে দিয়ে দেন তিনি।

ওয়ার্নারের এমন উদারতার প্রশংসা করে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টুইট করে আইসিসি। সেখানে লেখা হয়, ‘এই ক্ষুদে ভক্তটিকে ম্যাচ সেরার পুরস্কার দিয়ে ডেভিড ওয়ার্নার তার দিনটি মনে রাখার মতো করে দিয়েছেন। দারুণ ব্যবহার।’

প্রিয় খেলোয়াড়ের কাছ থেকে এমন উপহার পাওয়ার পর ক্ষুদে শিশুটি প্রায় হতবাক হয়ে গিয়েছে। পুরস্কার পাওয়ার পর তার অনুভূতি জানতে সেখানে পৌঁছে যান আইসিসির উপস্থাপক জাইনাব আব্বাস।

ওয়ার্নারের সেই ক্ষুদে ভক্তের ভাষায়, ‘আমরা সেখানে শুধু পতাকা নাড়াচ্ছিলাম। তখন সে আমাদের কাছে আসল এবং ম্যাচ সেরার পুরস্কারটা দিয়ে দিল। হ্যাঁ, আমি অবশ্যই তার ভক্ত এবং অস্ট্রেলিয়া জেতাতে আমি খুব খুশি হয়েছি।’

এএইচএস/এমএমআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :