পানির নিচে বিশ্বকাপ, ব্যঙ্গাত্মক ছবি পোস্ট পিটারসেনের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ১৪ জুন ২০১৯

এবারের বিশ্বকাপকে 'বৃষ্টিকাপ' বললে ভুল হবে না। বৃষ্টির কারণে একের পর এক ম্যাচ পরিত্যক্ত হচ্ছে। এখন পর্যন্ত ৪টি ম্যাচ গেছে বৃষ্টির পেটে, যা কিনা যে কোনো বিশ্বকাপে ম্যাচ পরিত্যক্তের রেকর্ড।

ইংল্যান্ডে বৃষ্টির মৌসুমে বিশ্বকাপের মতো বড় আসর আয়োজন করায় আইসিসিকেও সহ্য করতে হচ্ছে কড়া সমালোচনা। সমর্থকদের থেকে শুরু করে কিংবদন্তি খেলোয়াড়, কেউই বাদ যাচ্ছেন না এই সমালোচকের তালিকা থেকে।

এবার বৃষ্টির সময় বিশ্বকাপ আয়োজনের বিষয়টিকে ব্যঙ্গ করলেন খোদ ইংল্যান্ডেরই সাবেক অধিনায়ক কেভিন পিটারসেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে হাস্যকর একটি ছবি পোস্ট করেছেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে, ব্যাটসম্যান ব্যাটিং করছেন, তার পেছনে ক্যাচ ধরার অপেক্ষায় উইকেটরক্ষক। আর এই খেলাটি হচ্ছে পানির নিচে মুখে অক্সিজেন মাস্ক পড়ে। যার ক্যাপশন দেয়া হয়েছে, 'ক্রিকেট বিশ্বকাপ ফাইনাল ২০১৯'!

এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত বৃষ্টিতে পরিত্যক্ত হওয়া ম্যাচগুলো শ্রীলঙ্কা-পাকিস্তান, শ্রীলঙ্কা-বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ এবং ভারত-নিউজিল্যান্ড। এর মধ্যে তিনটি ম্যাচে একটি বলও মাঠে গড়ায়নি। দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজের ম্যাচে মাত্র ৭.২ ওভার খেলা হয়েছিল।

 
 
 
View this post on Instagram
 
 

 

A post shared by Kevin Pietersen (@kp24) on

এমএমআর/পিআর