সমারসেটে ৫ টাইগার ক্রিকেটারকে পেয়ে পুলকিত খুদে ভক্তরা

আরিফুর রহমান বাবু
আরিফুর রহমান বাবু আরিফুর রহমান বাবু , বিশেষ সংবাদদাতা টনটন থেকে
প্রকাশিত: ০৭:২২ পিএম, ১৪ জুন ২০১৯

বৃষ্টি হবে। হচ্ছে। হবে না। আবার হলো-এরকম অবস্থা। সেই সাত সকাল থেকে থেমে থেমে ঝিরঝিরে বৃষ্টি। এই পড়লো, আবার থামলো। আবার পরক্ষণে শুরুও হলো।

ঠিক বাংলাদেশ দল যখন টিম হোটেল ‘হলিডে ইন’ থেকে সমার সেট কাউন্টি ক্লাব মাঠের উদ্দেশ্যে যাত্রা করবে, তখন (দুপুর সাড়ে ১২ টায়) শুরু হলো বৃষ্টি। সেটা ঝিরঝিরে আর মুষলধারের মাঝামাঝি। মানে মাঝারি বৃষ্টি।

মনে হলো এইরে, প্র্যাকটিসের বারোটা বুঝি বাজলো। ভাগ্য ভালো, ১০/১২ মিনিটের মধ্যেই কেটে গেল সেই মাঝারি বৃষ্টি। তারপর এখনকার খবর, রোদ উঠেছে।

somerset

বাংলাদেশ দলও দুই ভাগে ভাগ হয়ে সমারসেট কাউন্টি ক্লাব মাঠে। শুধু মাঠেই নয়। স্থানীয় সময় দুপুর একটায় সমারসেট কমিউনিটি কোচিং ক্লিনিকের ছাত্রদের সাথে ইনডোর জিমনেসিয়ামে সময় কাটালেন এবং ক্রিকেটের খুঁটিনাটি টিপস দিলেন বাংলাদেশ দলের পাঁচ তারকা-মুশফিকুর রহিম, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মোস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দীন।

সমারসেট কমিউনিটি কোচিং ক্লিনিকের ঐ ১০ থেকে ১২ বছরের স্কুলের ছেলে ও মেয়েরা বাংলাদেশের পাঁচ তারকা ক্রিকেটারকে কাছে পেয়ে পুলকিত। তারা প্রায় ৪০ মিনিট মুশফিক, সৌম্য, মিঠুন, মোস্তাফিজ আর সাইফউদ্দীনের সান্নিধ্যে কাটালেন।

এদিকে এই কার্যক্রম শেষ হবার পর বেলা দুইটার দিকে শুরু হলো জাতীয় দলের অনুশীলন। অনুশীলনের আগে মিডিয়ার সাথে কথা বললেন পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ।

এআরবি/এমএমআর/পিআর