ধাওয়ানের ‘পোস্ট’ কপি করলেন সৌম্য!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ১৫ জুন ২০১৯

গত সোমবার ক্রিকেট থেকে অবসরে যাওয়ার ঘোষণা দেন ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার যুবরাজ সিং। ভারতকে ২০০৭ টি-টোয়েন্টি ও ২০১১ ওয়ানডে বিশ্বকাপ জেতাতে মুখ্য ভূমিকা পালন করেন সাবেক এই অলরাউন্ডার। ওই দুই টুর্নামেন্টেই সেরা খেলোয়াড়ও ছিলেন তিনি।

এমন একজন ক্রিকেটার অবসরে যাচ্ছেন, ঘোষণা দেওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে অনেকেই যুবরাজকে শুভকামনা দিতে থাকেন। বর্তমান ক্রিকেটার থেকে সাবেক ক্রিকেটাররা কেউই ভালোবাসা জানাতে ভুলেননি সাবেক এই অলরাউন্ডারকে। বাংলাদেশের পক্ষ থেকেও অনেক শুভকামনা পেয়েছেন তিনি।

ss1

টাইগার ওপেনার সৌম্য সরকার যুবরাজকে শুভেচ্ছা জানিয়ে নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে লেখেন, ‘ধন্যবাদ যুবি পাজি। আমার দেখা আপনি অন্যতম সেরা বাঁহাতি ব্যাটসম্যান। আমি সব সময়ই আপনার স্টাইল, ব্যাটিং টেকনিক দেখে অনেক কিছু শিখেছি। আপনার নতুন যাত্রায় সমৃদ্ধি এবং সাফল্য কামনা করছি।’

যুবরাজকে নিয়ে সৌম্যর করা এই পোস্ট মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে। সেটা দেখার পর ভারতীয় এক সংবাদ মাধ্যমের দাবি, সৌম্যর এই পোস্ট ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানের থেকে কপি করা। সৌম্য পোস্ট করার আগেই নাকি হুবহু একই কথা নিজের টুইটার অ্যাকাউন্টে টুইট করেন ধাওয়ান।

সেখানে ধাওয়ান লেখেন, ‘সমর্থন, ভালোবাসা ও পথপ্রদর্শন সবকিছুর জন্যই ধন্যবাদ যুবি পাজি। আমার দেখা আপনি অন্যতম সেরা বাঁহাতি ব্যাটসম্যান। আমি সব সময়ই আপনার স্টাইল, ব্যাটিং টেকনিক দেখে অনেক কিছু শিখেছি। আপনার নতুন যাত্রায় সমৃদ্ধি এবং সাফল্য কামনা করছি।’

ss-2

ধাওয়ানের পোস্টটি আপলোড হয়েছে ১০ জুন বিকেল ৪টা ৩৬ মিনিটে। একইদিন রাত ১১টা ১৯ মিনিটে পোস্ট হয় সৌম্য সরকারের ভেরিফায়েড পেইজ থেকে। যদিও এই পেজটির দায়িত্বে সৌম্য ছাড়াও থাকে এডমিন প্যানেল। সম্ভবত কোনো একজন এডমিনের ভুলেই এমনটা হয়েছে।

এএইচএস/এমএমআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :