সতীর্থদের সরফরাজ : দেশে কিন্তু আমি একা ফিরব না

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ১৮ জুন ২০১৯

বিশ্বকাপে পাকিস্তানের সময়টা একদমই ভালো যাচ্ছে না। পাঁচ ম্যাচ থেকে মাত্র একটি জয় পেয়েছে তারা। তবে পাঁচ ম্যাচের তিনটি হারের চেয়েও বড় বিপত্তিটা আসলে বেধেছে চিরপ্রতিদ্বন্দ্বি ভারতের কাছে নাকাল হওয়ায়। ভারত ম্যাচের পর পাকিস্তানি ক্রিকেটারদের রীতিমত ধুয়ে দিচ্ছেন সমর্থকরা।

সবচেয়ে বেশি সমালোচনা সহ্য করতে হচ্ছে পাকিস্তানের অধিনায়ক মোহাম্মদ সরফরাজকে। ভারতের বিপক্ষে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেওয়াতেই তার সমালোচনা হচ্ছে বেশি। সঙ্গে সরফরাজের ফিটনেস নিয়েও কথা উঠছে।

দলের এমন বিপর্যয়ের সময়ে সতীর্থদের সাহস দেবেন কি, উল্টো তাদের হুমকিই দিয়ে বসলেন সরফরাজ। খারাপ কিছু ঘটলে তিনি একা দেশে ফিরে যাবেন না, সেটাই মনে করিয়ে দিলেন।

সরফরাজ বলেন, ‘যদি কেউ মনে করে আমি একা বাড়ি ফিরে যাব, তাহলে এটা তাদের মূর্খতা। আল্লাহ না করুন, যদি খারাপ কিছু হয়। আমি কিন্তু একা দেশে ফিরে যাব না।’

বিশ্বকাপের বাকি ম্যাচগুলোর যে কোনো একটিতে হেরে গেলেই কার্যত এবারের আসর থেকে বিদায় নিশ্চিত হয়ে যাবে পাকিস্তানের। সরফরাজ তাই বাকি চার ম্যাচে ভালো করার তাগিদ দিলেন সতীর্থদের। তিনি বলেন, ‘সব খারাপ পারফরম্যান্স ভুলে গিয়ে আমাদের উচিত আগামী চার ম্যাচে নিজেদের খেলায় উন্নতি করা।’

এমএইচবি/এমএমআর/এমএস

আপনার মতামত লিখুন :