আরেকটু হলে ভাইয়ের হাতেই মরতে বসেছিলেন পান্ডিয়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৯

যেন কানের পাশ দিয়ে ছুটে গেল গুলিটা। আরেকটু হলে আপন বড় ভাইকে মারতেই বসেছিলেন হার্দিক পান্ডিয়া। বড় বাঁচা বেঁচে গেলেন ক্রুনাল পান্ডিয়া।

সামনে দক্ষিণ আফ্রিকা সিরিজ। সেই সিরিজকে সামনে রেখে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত পান্ডিয়া-ভাইরা। আপন দুই ভাই জাতীয় দলে খেলছেন একসঙ্গে, নেটে সময়টা তাদের ভালোই কাটে!

চলতি মাসের ১৫ তারিখ ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। তার আগেই নেটে নিজেদের ঝালিয়ে নিচ্ছিলেন হার্দিক ও ক্রুনাল পান্ডিয়া। সেই অনুশীলনেরই একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পোস্ট করেছেন হার্দিক।

যে ভিডিওতে দেখা যায়- ব্যাট করছেন ছোট ভাই হার্দিক, বোলার বড় ভাই ক্রুনাল। ক্রুনালের একটি ডেলিভারি এগিয়ে এসে উড়িয়ে মারেন হার্দিক, তার মারা জোরালো শট ক্রুনালের মাথার ঠিক পাশ দিয়ে বেরিয়ে যায় বুলেট গতিতে। যে শটটি মুখে লাগলে বড়সড় দুর্ঘটনাই ঘটতে পারতো।

নেটে ক্রুনালের বলে মারমুখী হেলিকপ্টার শট খেলতে দেখা গেছে হার্দিককে। যে ভিডিও দিয়ে হার্দিক লিখেছেন, ‘ট্রেনিংয়ে পান্ডিয়া বনাম পান্ডিয়া। আমার মনে হয় এই রাউন্ডটা আমিই জিতেছি।’

বড় ভাইও ছেড়ে দেননি। আরেকটি ভিডিও পোস্ট করেন জবাবে। যেখানে দেখা যায়, তার বল এতটাই ঘুরেছে যে হার্দিক তার নাগালই পাননি। পোস্টে ক্রুনাল লিখেছেন, ‘ভাই, এই ভিডিওটা তুমি পোস্ট করলে না কেন?’

এমএমআর/এমকেএইচ