ঈদে স্ত্রী শিশিরকে কী উপহার দিলেন সাকিব!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:২২ পিএম, ০১ আগস্ট ২০২০

ঈদ হলো খুশির, ঈদ হলো আনন্দের। এই আনন্দ বেড়ে কয়েকগুণ হয়ে যায়, যখন প্রিয়জনের কাছ থেকে বিশেষ কোনো উপহার পাওয়া যায়।

করোনা মহামারির মধ্যে এবার অনেকে কোরবানিই করতে পারেননি। কারো আর্থিক সমস্যা, কেউ কেউ করোনার কারণে বাড়ি যেতে পারেনি- এমন নানা কারণে কোরবানি করা হয়নি।

জাতীয় দলের সাবেক অধিনায়ক, সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান করোনা মহামারি শুরু হওয়ার আগেই মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে চলে যান। তার স্ত্রী তখন ছিলেন সন্তান সম্ভবা। এরই মধ্যে দ্বিতীয় কন্যার বাবা হলেন। কিন্তু করোনার কারণে দেশে ফিরতে পারেননি সাকিব।

এরই মধ্যে দুটি ঈদ মা-বাবাকে ছাড়া নিউইয়র্কে পালন করে ফেলেছেন সাকিব। তবে। ঈদুল আজহায় স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে একটি মার্সিডিজ বেঞ্জ উপহার দিলেন। সাকিবের স্ত্রী নিজেই তার ভ্যারিফায়েড ফেসবুক আইডিতে গাড়ির ছবি দিয়ে এ খবর জানায় ভক্তদের।

শিশিরের পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। মাত্র ৪৫ মিনিটেই দেখা যায় ১৫ হাজার লাইক, প্রায় ৫০০ কমেন্টস এবং ২২৬টি শেয়ার।

ফিক্সিংয়ের প্রস্তাব আকসুকে না জানানোর অপরাধে এক বছরের নিষেধাজ্ঞার শাস্তি ভোগ করছেন সাকিব আল হাসান। যেটা চলতি বছর ২৯ অক্টোবর শেষ হওয়ার কথা। এরই মধ্যে খুব শিগগিরই অনুশীলনে ফেরার কথা জানিয়েছেন সাকিব। মূলতঃ প্রথমে লন্ডনেই করবেন অনুশীলন। এরপর দেশে এসে কোচ সালাউদ্দিনের সঙ্গে অনুশীলন করার কথা জানিয়েছেন তিনি।

আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]