ফিটনেস টেস্টে বাজিমাত নাসিরের

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৯ পিএম, ১১ মার্চ ২০২১

নাসির হোসেনের বিয়ে গত কদিন ধরেই পুরো দেশজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে মাঠের বাইরে আলোচিত এই অলরাউন্ডার শুধু সেসব নিয়েই পড়ে রয়েছেন, এমন নয়। ক্রিকেট থেকে তার মনোযোগ একদমই সরে যায়নি, দেখিয়ে দিলেন সবাইকে।

কদিন পরই শুরু হচ্ছে ঘরোয়া লিগ। দীর্ঘদিন মাঠের বাইরে থাকায় ক্রিকেটারদের অনেকেরই ফিটনেস ঘাটতি দেখা দিয়েছে। তবে নাসির একদম ব্যতিক্রম। জাতীয় ক্রিকেট লিগকে সামনে রেখে করা ফিটনেস টেস্টে রীতিমত তাক লাগিয়ে দিয়েছেন এই অলরাউন্ডার।

বুধবার সকালে মিরপুর শেরে বাংলায় ক্রিকেট স্টেডিয়ামে ফিটনেস টেস্ট দেন নাসির। ইয়ো ইয়ো টেস্টে তার স্কোর ছিল ১৭.১। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ট্রেনার ইফতেখারুল ইসলাম ইফতি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিষয়টি।

ইফতেখারুল ইসলাম ইফতি বলেন, ‘নাসির হোসেন বুধবার সকাল ১০টায় ফিটনেস টেস্ট দিয়েছেন। ভালো স্কোর তুলেছেন তিনি, তার স্কোর ছিল ১৭.১।’

নাসির ছাড়াও বুধবার ফিটনেস টেস্ট দিয়েছেন এনামুল হক জুনিয়র, আলাউদ্দিন বাবু, নিহাদ উজ জামানসহ ঘরোয়া ক্রিকেটের বেশ কয়েকজন খেলোয়াড়। তাদের মধ্যে সবচেয়ে ভালো স্কোর ছিল নিহাদ উজ জামানের। ইয়ো ইয়ো টেস্টে তার স্কোর ২১.১।

এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]ail.com