সাব্বিরের ধীর ব্যাটিং, ৮১ রানেই থামল রূপগঞ্জ

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৩ পিএম, ০৮ জুন ২০২১

টি-টোয়েন্টি ক্রিকেট মানেই ধুমধারাক্কা ব্যাটিং, আর সেটা যদি হয় কার্টেল ওভারের ম্যাচ, তবে তো বল দেখে খেলারই উপায় নেই। এমন এক ম্যাচে ধীরগতির ব্যাটিং করলেন তারকা ক্রিকেটার সাব্বির রহমান।

মিরপুরে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে লিজেন্ডস অব রূপগঞ্জের ব্যাটসম্যানরা কেউই অবশ্য সেভাবে সুবিধা করতে পারেননি। বৃষ্টির কারণে ১২ ওভারে পরিণত হওয়া ম্যাচে তারা ৬ উইকেট হারিয়ে তুলতে পেরেছে মাত্র ৮১ রান।

এই রানটাও হতো না হয়তো, শেষ ৫ ওভারে ৪৬ রান যদি না উঠতো। সানজামুল ইসলাম (১৭ বলে ২৪), সোহাগ গাজী (৭ বলে ১৩) আর নাঈম ইসলাম (১৩ বলে অপরাজিত ১৮) শেষদিকে হাত খুলে খেলে দলকে মোটামুটি একটা লড়াই করার মতো পুঁজি এনে দিয়েছেন।

শাইনপুকুর বোলারদের তোপে ৯ রানেই ৩ উইকেট হারিয়ে ফেলেছিল রূপগঞ্জ। মেহেদি মারুফ (১), আজমীর আহমেদ (৫) আর জাকের আলি (০) দ্রুতই সাজঘরের পথ ধরলে হাল ধরেছিলেন সাব্বির-সানজামুল।

কিন্তু সাব্বিরের ইনিংসটা মোটেই টি-টোয়েন্টির সঙ্গে মানানসই ছিল না। একটি ছক্কা হাঁকালেও ২০ বল খেলে মাত্র ১৬ রান করেন হার্ডহিটার এই ব্যাটসম্যান। ফলে রূপগঞ্জের ইনিংসটা শেষ পর্যন্ত তেমন বড় হয়নি।

শাইনপুকুর বোলারদের মধ্যে সবচেয়ে সফল সুমন খান। ডানহাতি এই পেসার ৩ ওভারে ২০ রান দিয়ে নেন ৩টি উইকেট। ২ ওভারে ৯ রানে ২ উইকেট শিকার করেন রবিউল হক।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।