‘ঘরের ছেলেকে’ দলে নিতে চায় মুম্বাই!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ২৮ নভেম্বর ২০২১

২০২১ আইপিএল শেষ হয়েছে দু’মাসও হয়নি। এরই মধ্যে ২০২২ আইপিএল উপলক্ষে আটটি দল খেলোয়াড় রাখা ও ছাঁটাইকরণ শুরু করে দিয়েছে। যে ধারাবাহিকতায় দিল্লি ক্যাপিটালস ছেড়ে দিয়েছে তাদের সাবেক অধিনায়ক শ্রেয়াস আয়ারকে। সেই শ্রেয়াসকে নিতেই আগ্রহ দেখিয়েছে তার এলাকার দল মুম্বাই ইন্ডিয়ানস।

২০২২ আইপিএলের মেগা অকশনের আগে খেলোয়াড় রাখা ও ছাঁটাই করতে বিদ্যমান আটটি দলকে ৩০ নভেম্বর পর্যন্ত সময় দেওয়া হয়েছে। প্রতিটি দল চারজন করে খেলোয়াড় ধরে রাখতে পারবে৷ সেখানে দিল্লি ক্যাপিটালস ধরে রেখেছে রিশাভ পান্ত, কাগিসো রাবাদা, পৃথ্বি শ, অক্ষর প্যাটেলকে। তবে রিটেনশন লিস্টে জায়গা পাননি ২০২০ আইপিএলে দিল্লিকে ফাইনালে তোলা অধিনায়ক শ্রেয়াস আয়ার।

টেলিগ্রাফের এক প্রতিবেদনে জানা গেছে, শ্রেয়াসকে নিতে আগ্রহ দেখিয়েছে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাইয়ের পাশাপাশি নাম প্রকাশে অনিচ্ছুক আরও এক ফ্র্যাঞ্চাইজি ভারতীয় টেস্ট দলে সম্প্রতি অভিষেক হওয়ার শ্রেয়াসকে নিতে চায়। অজ্ঞাতনামা ফ্র্যাঞ্চাইজিটি তাদের অধিনায়ক হিসেবেই তাকে পেতে চাচ্ছে। তাছাড়া আহমেদাবাদ, লখনৌ- এই দুটো নতুন ফ্র্যাঞ্চাইজি তো তাকে পাওয়ার দৌড়ে আছেই।

২০১১ আইপিএলের পর এই প্রথম দশ দলের আইপিএল হতে যাচ্ছে। পুরনো আটটি দলের নন-রিটেইন খেলোয়াড়দের থেকে তিনজন করে খেলোয়াড় নিতে পারবে এবারের দুই নতুন দল আহমেদাবাদ এবং লখনৌ।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]