শুরু থেকে গেইল-মুজিবকে পাচ্ছে না বরিশাল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ১৮ জানুয়ারি ২০২২

বিপিএলের বিদেশি ক্রিকেটাররা একে একে আসতে শুরু করেছেন। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হাইপ্রোফাইল তারকা ফাফ ডু প্লেসিস এরই মধ্যে ঢাকায় পা রেখে অনুশীলনেও নেমে গেছেন।

ভক্ত, সমর্থক আর ক্রিকেট অনুরাগীদের উম্মুখ অপেক্ষা-বিপিএলের সবচেয়ে সফল বিদেশি ক্রিকেটার ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল কবে আসবেন? একইভাবে আফগানিস্তানের ‘স্পিন বিস্ময়’ মুজিবুর রহমানের অপেক্ষায়ও সবাই। দুজনই খেলবেন এবার ফরচুন বরিশালের হয়ে।

কবে ঢাকায় পা রাখবেন গেইল-মুজিব? ভেতরের খবর, এবারের বিপিএলে শুরু থেকে খেলা হচ্ছে না ওয়েস্ট ইন্ডিয়ান গ্রেট গেইলের। একই কথা প্রযোজ্য আফগান স্পিনার মুজিবের বেলায়।

তারা কেউই প্রথম ম্যাচ থেকে বরিশালের হয়ে মাঠে নামতে পারবেন না। ফরচুন বরিশালের হেড কোচ খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন এ তথ্য।

আজ (মঙ্গলবার) সন্ধ্যায় টিম হোটেল শেরাটন ফোর পয়েন্টস বাই শেরাটনের রুমে বসে জাগো নিউজের সঙ্গে মুঠোফোনে আলাপে সুজন বলেন, ‘গেইল-মুজিবের কেউই শুরুর দিকে আসছে না। ওরা শুরু থেকে আসলে হয়তো হিসাবটা অন্যরকম থাকতো।’

সুজন যোগ করেন, ‘তবে আলজারি জোসেফ আর ডোয়াইন ব্রাভো আছে। আমাদের লোকাল সাইটও খুব ভালো। লোকাল টিম অনেক শক্তিশালী। মিডল অর্ডার ওয়ান অব দ্য বেস্ট মিডল অর্ডার।’

গেইল-মুজিব তাহলে কবে আসছেন? ‘গেইল তৃতীয় ম্যাচ থেকে হয়তো খেলতে পারবেন। আর মুজিব ঢাকায় প্রথমপর্ব মিস করবেন। মুজিবকে চট্টগ্রামপর্ব থেকে হয়তো পাবো’ উত্তর সুজনের।

এআরবি/এমএমআর/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]