সাকিবের ই-কমার্স প্রতিষ্ঠানের বাংলা বিজ্ঞাপনে ক্রিস গেইল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ৩১ জানুয়ারি ২০২২

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট লিজেন্ড ক্রিস গেইলকে এবার বাংলা বিজ্ঞাপনে নিয়ে এসেছেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান। সাকিবের নিয়ে আসা ই-কমার্স প্রতিষ্ঠান ‘মোনার্ক মার্ট’ নিয়ে ক্রিস গেইলের একটি ভিডিও জাগো নিউজের হাতে এসেছে।

এ ভিডিওতে দেখা যায়, ক্যারিবিয়ান ক্রিকেট তারকা ক্রিস গেইল বলেন, ‘মোনার্ক মার্ট’ বাংলাদেশে নিয়ে আসছে ই-কমার্স। সাধ্যের মধ্যে কেনাকাটা মোনার্ক মার্ট। মোনার্ক মার্ট বিশ্বস্ততার আর এক নাম।’

অন্যদিকে, গ্রাহকের অর্থ লোপাট আর পণ্য নিয়ে নয়-ছয়ে দেশের প্রায় সব ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হওয়ার মধ্যেই সম্প্রতি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান মোনার্ক মার্ট নামের নতুন ই-কমার্স প্রতিষ্ঠান চালু করেছেন। প্রতিষ্ঠানটি ক্রেতাদের ঝামেলাহীন কেনাকাটার স্বাদ দেবে বলেই ভাষ্য তাদের।

ক্রীড়ার বাইরে রেস্টুরেন্ট ও খামারসহ একাধিক ব্যবসায় যুক্ত আছেন সাকিব আল হাসান। তারই ধারাবাহিকতায় ই-কমার্স ব্যবসায়ও নামলেন এ ক্রিকেট তারকা। মোনার্ক হোল্ডিংসের অঙ্গপ্রতিষ্ঠান মোনার্ক মার্টের চেয়ারম্যান হিসেবে রয়েছেন সাকিব আল হাসান। এবারের বিপিএলে ফরচুন বরিশালের গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে প্রতিষ্ঠানটি। ক্রিস গেইল ও সাকিব আল হাসান দুজনই এবার বিপিএল খেলছেন ফরচুন বরিশালের হয়ে।

মোনার্ক মার্টের পক্ষ থেকে বলা হচ্ছে, ভোক্তাদের চাহিদা পূরণ করতে কিছু উদ্ভাবনী সেবা নিয়ে এসেছে তারা। ক্রেতাদের সহজ ও ঝামেলাবিহীন অনলাইন কেনাকাটা এবং দ্রুততম সময়ে পণ্য পৌঁছানো নিশ্চিত করবে তারা। এতে দেশের ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে নতুন মাত্রা যুক্ত হবে। যেখানে থাকবে না গ্রাহকের কোনো ভোগান্তি।

এমএএস/এমএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]