বৃষ্টির কারণে আইপিএলে টসে বিলম্ব

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৪০ পিএম, ২৫ মে ২০২২

আইপিএলের ফাইনালে এরই মধ্যে উঠে গেছে গুজরাট টাইটান্স। আজ আইপিএলের এলিমিনেটর পর্ব। মুখোমুখি রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং লখনৌ সুপার জায়ান্ট। এই ম্যাচের জয়ী দল কিন্তু ফাইনালে উঠবে না। খেলতে হবে কোয়ালিফায়ার-২ তে রাজস্থান রয়্যালসের বিপক্ষে।

কলকাতার ইডেন গার্ডেনে টসের নির্ধারিত সময় সন্ধ্যা সাড়ে ৭টা। কিন্তু বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টস করতে নামতে পারেননি দুই দলের অধিনায়করা।

উইকেট এবং মাঠ পুরো ত্রিপল দিয়ে ঢাকা। এ রিপোর্ট লেখার সময়ও ইডেন গার্ডেনে বৃষ্টি হচ্ছিল। কখন টস করতে নামতে পারবে তারও কোনো ঠিক নেই।

তবে, বৃষ্টির কারণে আজ যদি কোনো খেলাই না হয়, তাহলে? কোনো রিজার্ভ ডেও রাখা হয়নি এই ম্যাচের জন্য। সুতরাং, কী হবে ম্যাচ না হলে? এ জন্য নিয়ম হলো, পয়েন্ট টেবিলে যে দল এগিয়ে থাকবে সে দলই সামনে অ্যাডভান্স হবে।

পয়েন্ট টেবিলে লখনৌ সুপার জায়ান্টস এগিয়েছিল। তারাই উঠে যাবে কোয়ালিফায়ারে এবং খেলবে রাজস্থান রয়্যালসের বিপক্ষে।

তবে, আপাতত সে সম্ভাবনা তৈরি হবে কি না এখনই বোঝা যাচ্ছে না। কার্টেল ওভারেও খেলাটা আয়োজন করা যায় কি না তা নিয়ে ভাবছে সবাই।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]