মিরাজকে নিজের সই করা জার্সি উপহার দিলেন কোহলি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ২৫ ডিসেম্বর ২০২২

তখন পুরস্কার বিতরণী পর্ব চলছিল। ম্যাচ শেষে দুই দলের খেলোয়াড়রা সারিবদ্ধ হয়ে দাঁড়ানো শেরে বাংলার ভেতরে ডায়াসের সামনে। ওই পর্ব চলাকালীন হঠাৎ একটি দৃশ্য চোখে পড়লো ক্রিকেট অনুরাগী ও সাংবাদিকদের।

ভারতের শীর্ষ ক্রিকেট তারকা বিরাট কোহলি তার ১৮ নম্বর জার্সিতে নিজের অটোগ্রাফ দিয়ে স্মারক উপহার দিলেন বাংলাদেশি অফস্পিনার মেহেদি হাসান মিরাজকে। কোহলির মুখে হাসি, খুশির ঝিলিক মিরাজের চোখেমুখেও।

কোহলির জার্সি উপহার দেওয়া দেখে একটি ভুল ভাঙলো সবার। গতকাল শনিবার পড়ন্ত বিকেলে আউট হয়ে সাজঘরে ফেরার আগে বাংলাদেশের ক্রিকেটারদের সাথে বচসায় জড়িয়ে পড়েছিলেন কোহলি। তাকে আউট করে আনন্দে আকাশে উড়ছিলেন মিরাজ।

উল্লাসরত মিরাজের ওপরই বোধহয় খেপেছেন কোহলি, এমন ভেবেছিলেন অনেকে। তবে আজ কোহলি মিরাজকে তার জার্সি উপহার দেওয়ায় সেই ধারণা অমূলক ও ভুল প্রমাণ হলো।

ভারতের বিপক্ষে এবার ওয়ানডে সিরিজে সেরা ক্রিকেটারের পুরস্কার জিতেছিলেন মিরাজ। ব্যাটে-বলে দেখিয়েছিলেন ঝলক। তবে তিনটি ওয়ানডের পর চট্টগ্রাম টেস্টেও কোহলির উইকেট পাননি এই অফস্পিনার।

সেই আক্ষেপ ঘুচলো ঢাকা টেস্টের দ্বিতীয় ইনিংসে। ৬৩ রানে ৫ উইকেট শিকারি মিরাজ অফস্পিন জাদুতে ফরোয়ার্ড শর্ট লেগে মুমিনুলের ক্যাচ বানান কোহলিকে।

এআরবি/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।