পাকিস্তানে নেমেই পেশোয়ারের হয়ে খেলতে নামলেন সাকিব

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২৩

বিপিএলের এলিমিনেটর রাউন্ড থেকেই বিদায় নিয়েছে তার দল। ফরচুন বরিশালকে ফাইনালে ওঠাতে না পেরে সাকিব আল হাসানের লক্ষ্য ছিলো ইংল্যান্ড সিরিজ শুরুর আগে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়ে পরিবারের সঙ্গে কিছুদিন কাটিয়ে আসবেন। এরই মধ্যে খবর পেলেন পিএসএলের পেশোয়ার জালমি তাকে দলে টেনে নিয়েছে।

সুতরাং, যুক্তরাষ্ট্র যাওয়ার পরিকল্পনা বাদ দিয়ে সোমবার গভীর রাতেই উঠে বসলেন পাকিস্তানের উদ্দেশ্যে বিমানে। দুবাই হয়ে আজ সকালেই পাকিস্তান পৌঁছান সাকিব আল হাসান।

পাকিস্তান পৌঁছার পর বসে থাকতে হলো না সাকিবকে। পেশোয়ার জালমির প্রথম ম্যাচেই একাদশে সুযোগ পেয়ে গেলেন সাকিব।

বাবর আজমের দলে সাকিব ছাড়াও বিদেশি হিসেবে খেলছেন টম কোহলার ক্যাডমোর, ভানুকা রাজাপাকসে, জিমি নিশাম। এছাড়া পাকিস্তানিদের মধ্যে রয়েছেন মোহাম্মদ হারিস, সাইম আইয়ুব, ওয়াহাব রিয়াজ, খুররম শাহজাদ, সুফিয়ান মুকিম এবং সালমান ইরশাদ।

প্রথম ম্যাচেই পেশোয়ার জালমি মুখোমুখি হয়েছে ইমাদ ওয়াসিমের করাচি কিংসের। করাচি ন্যাশনাল স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় করাচি কিংস। ব্যাট করার আমন্ত্রণ জানায় পেশোয়ার জালমিকে।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।