মাশরাফি কি ফিরবেন? হাথুরুর অদ্ভুত জবাব

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৯ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৩

মাশরাফি বিন মর্তুজা আন্তর্জাতিক ক্রিকেট থেকে আনুষ্ঠানিক অবসর নেননি। গত বিপিএলে অধিনায়ক হিসেবে আরও একবার ঝলক দেখিয়েছেন। সিলেট স্ট্রাইকার্সের মতো মাঝারি মানের দলকে টেনে তুলেছেন ফাইনালে।

ফলে মাশরাফিকে দলে ফেরানোর দাবি তুলছেন অনেকে। অনেকের মতে, মাশরাফি ম্যাজিক কাজে লাগাতে তাকে ফেরানো যেতে পারে। অন্ততপক্ষে মাঠ থেকে বিদায় নেওয়ার সুযোগ তো করে দেওয়াই যায়, খোদ নির্বাচকরাই একমত তাতে।

মাশরাফিকে কি আবারও জাতীয় দলের জার্সিতে দেখা যাবে? চন্ডিকা হাথুরুসিংহে নতুন করে হেড কোচের দায়িত্ব নিয়েছেন। কী ভাবছেন তিনি?

মাশরাফির ফেরা নিয়ে হাথুরু যা বললেন, তাতে কথা বাড়ানোর আর সুযোগ রইলো না। মাশরাফি কি ফিরবেন? এমন প্রশ্নে হাথুরু তার স্টাইলেই জবাব দিলেন, ‘নির্বাচনের জন্য?’

বোঝাই গেলো, মাশরাফি যে এখন পুরোদুস্তোর রাজনীতিবিদ সেই খবরও রাখেন হাথুরু। তাই দলে ফেরার প্রসঙ্গে টেনে আনলেন নির্বাচন।

তারপর অবশ্য পরিষ্কার করেই বলে দিলেন লঙ্কান এই কোচ, ‘না, আমার মনে হয় সে আর খেলছে না।’

আরেক সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসান প্রসঙ্গ আসতেও চাছাছোলা জবাব হাথুরুর। গুঞ্জন রয়েছে, ‘সাকিবের কমিটমেন্ট নিয়ে নাকি প্রশ্ন তুলেছেন হাথুরু। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘এ বিষয়ে আমার কিছুই জানা নেই। কখনো এমন চিন্তাও করিনি, বলিওনি।’

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।