তামিম বলেছিল আসলে আমার এভাবেই যাবে, ভালো কিছু হবে না: সুজন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২৩

চোটের কারণে বিশ্বকাপে নেই তামিম ইকবাল। যদিও অনেকেই মনে করছেন, তামিম শতভাগ ফিট না হলেও তার বিকল্প যারা আছেন তাদের থেকে ভালো। তাই বিশ্বকাপ দলে তামিমকে না রাখা নিয়ে দেশজুড়ে উঠেছে সমালোচনার ঝড়।

এরই মধ্যে বিশ্বকাপ খেলতে ভারতের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। দেশ ছাড়ার আগে বিমানবন্দরে তামিম ইস্যু নিয়ে প্রশ্নের মুখে পড়তে হলো টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনকেও।

সুজন অবশ্য জানালেন, সাম্প্রতিক সময়ে তামিমের সঙ্গে কথা হয়নি তার। তবে কয়েকদিন আগে বিপিএলের ড্রাফট চলার সময় তার চোটের খোঁজখবর নিয়েছিলেন। সে সময় তামিম তাকে জানান, চোটের যা অবস্থা, তাতে তার ভালো কিছু হবে না।

সাংবাদিকরা জানার চেষ্টা করেন, বিশ্বকাপের দলে জায়গা পাওয়া না পাওয়া নিয়ে তামিমের সঙ্গে তার কথা হয়েছে কি না। এ নিয়ে সুজন বলেন, ‘না তামিমের সঙ্গে কথা হয়নি। তার সঙ্গে (বিপিএলের প্লেয়ার্স) ড্রাফটের দিনই কথা হয়েছিল। বলছিল যে ওর ইনজুরিটা আছে। ব্যথা করছে। ব্যাক পেইন আছে সুজন ভাই। আমাকে ম্যানেজ করেই খেলতে হবে, যদি আমি খেলতে চাই। সেটা আমি ক্লিয়ার করে দিবো বোর্ডে। জানিয়ে দিবো। এরপর হয়তো ও বোর্ডে জানিয়েছে যেটা সিলেক্টর বা টিম ম্যানেজমেন্টকে।’

বিশ্বকাপের দল ঘোষণার আগে তো তামিমকে নিয়ে অনেক কথা-বার্তাই হয়েছে। অনেক নাটক হয়েছে। এসব নিয়ে আজ ভিডিও বার্তায় কিছু কথা জানাবেন বলে জানিয়েছেন তামিম। কী কথা বলতে পারেন তিনি? সুজন বলেন, ‘সেটা তো আমি বলতে পারব না আসলে। কি বলবে সেটা তো আমি জানি না। বাট আমার সঙ্গে ওইটুকুই কথা বিপিএল ড্রাফটের দিন আমার পাশে বসে কথা বলে গেল এইটুকুই যে, আমার ব্যথা হচ্ছে পেইনটা বেশি হয় মাঝে সাঝে। তারপর আমি বললাম, নেক্সট পরিচর্যাটা কী- তো ও বলল, আরেকটা ইনজেকশন দেওয়ার চান্স থাকতে পারে হয়তো বা। বাট আমার আসলে এইভাবেই যাবে। ভালো কিছু হবে না। এইভাবে আমাকে ম্যানেজ করে..., রেগুলার অনেক পেইন হয়। এটাই।’

এআরবি/আইএইচএস/এমএমআর/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।