পাকিস্তানি ক্রিকেটারের থেকে ঘুস আদায়, ৪ পুলিশ সদস্য গ্রেফতার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:১৫ পিএম, ২৮ নভেম্বর ২০২৩

পাকিস্তানের ক্রিকেটার শোহাইব মাকসুদের কাছ থেকে ঘুস আদায়ের দায়ে দেশটির ৪ পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আজ মঙ্গলবার (২৮ নভেম্বর) এক বিবৃতিতে এই খবর জানায় সিন্ধু পুলিশ।

পুলিশের বিবৃতিতে বলা হয়েছে, চার পুলিশ কর্মকর্তাকে এই ঘটনার সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া শুরু করা হয়েছে। এছাড়া আরও দুই পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব অবহেলার জন্য বরখাস্ত করা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে শোহাইব পুলিশের ঘুস আদায়ের বিষয়টি নিয়ে একটি পোস্ট করেন। তিনি সেখানে জানান, করাচি থেকে মুলতান যাওয়ার পথে তার গাড়ি থামিয়ে ঘুষ দাবি করেন পুলিশ সদস্যরা। পরে তারা ৩৬ বছর বয়সী এই ক্রিকেটারকে ৮ হাজার রুপি দিতে বাধ্য করে। এই অর্থ নেওয়াকে শোহাইব ঘুস হিসেবে তার একাউন্টে উল্লেখ করে।

পোস্টে শোহাইব লেখেন, ‘সিন্ধু পুলিশ এতটাই দুর্নীতিপরায়ণ যে, তারা আপনাকে ৫০ কিলোমিটার পরপর দাঁড় করায় এবং অর্থ চায় অথবা তারা আপনাকে থানায় নিয়ে যাওয়ার হুমকি দেয়।’

পাকিস্তানের পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই দুর্নীতির অভিযোগ রয়েছে। সিন্ধু প্রদেশের গ্রামীণ এলাকায় যারা বিশেষভাবে খারাপ খ্যাতি অর্জন করেছেন।

টপঅর্ডার ব্যাটার শোহাইব মাকসুদ ২০২১ সাল পর্যন্ত পাকিস্তানের হয়ে ২৯টি একদিনের আন্তর্জাতিক এবং ২৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

সূত্র: দ্য ডন

এমএমআর/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।