রোহিত-কোহলি কেঁদেছিলেন, ফাইনাল ম্যাচ নিয়ে অশ্বিন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৫ পিএম, ৩০ নভেম্বর ২০২৩

বিশ্বকাপের ফাইনালে হার। তাও আবার ঘরের মাঠে। এমন হারের পর কান্না আসাটাই স্বাভাবিক। কিন্তু ভারতীয় ক্রিকেটাররা সে কান্না আড়াল করার সব চেষ্টাই করলেন। তবে শেষ পর্যন্ত মুখ লুকিয়ে কান্নার কথা স্বীকার করে ফেললেন আরেক ভারতীয় ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন।

বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ৬ উইকেটে হারের পর নিস্তব্ধ ড্রেসিংরুমে রোহিত-কোহলির মুখ লুকানো কান্নার সেই দৃশ্য এক সাক্ষাৎকারে স্মরণ করেছেন অভিজ্ঞ স্পিনার অশ্বিন। এ সময় তিনি অধিনায়ক রোহিত শর্মার প্রশংসাও করেন।

ভারতের সাবেক ক্রিকেটার সুব্রামাণিয়াম বদ্রিনাথের সঙ্গে সাক্ষাৎকারে অশ্বিন বলেন, ‘হ্যাঁ, আমরা যন্ত্রণা অনুভব করছিলাম। রোহিত এবং বিরাট কান্না করছিল। এটি দেখে খুবই খারাপ লেগেছে। এটি একটি অভিজ্ঞ দল। সকলেই জানতো, তাদের আসলে কী করতে হতো। এটি একটি পেশাদারি দল। সবাই তাদের কাজ সম্পর্কে অবগত ছিল। আমরা মনে করি, দুইজন ভালো অধিনায়কের কারণেই এমন ভালো একটি অবস্থান তৈরি করা সম্ভব হয়েছে।’

রোহিতের প্রশংসায় অশ্বিন আরও বলেন, ‘যদি আপনি ভারতীয় দলের দিকে তাকান, তাহলে সবাই আপনাকে বলবে- মহেন্দ্র সিং ধোনি অন্যতম একজন সেরা অধিনায়ক। রোহিত শর্মা একজন অসাধারণ ব্যক্তি। সে দলের প্রতিটি খেলোয়াড়কে বুঝতো। কে কোনটা পছন্দ করে কোনটা অপছন্দ করতো, এগুলো জানতো। দলের সাথে তার দুর্দান্ত বোঝাপড়া ছিল। ব্যক্তিগতভাবেই সে দলের সবাইকে বোঝার চেষ্টা করতো।’

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।