মিরপুর টেস্টে ধারাভাষ্য দেবেন তামিম

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩

মাঠের ক্যারিয়ার শেষে বাংলাদেশের সবচেয়ে সফল ওপেনার তামিম ইকবাল কোথায় নতুন ক্যারিয়ার গড়তে চান, এমন প্রশ্ন তাকে বেশ কয়েকবারই করা হয়েছিল। যেখানে প্রশ্নে ইঙ্গিত করা হয়েছিল, তামিম কি আগামী দিনে কোচ কিংবা পরামর্শক হিসেবে যোগ দেবেন?

তামিম জানিয়েছিলেন, কোচিং পেশায় নয়, তার আগ্রহ আছে ধারাভাষ্যে। ২০২২ সালের বিপিএলে প্রথমবারের মতো ধারাভাষ্যকার হিসেবে সবার সামনে আসেন তামিম। শেরে বাংলা স্টেডিয়ামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্সের এলিমিনেটর ম্যাচে ধারাভাষ্য দিয়েছিলেন তিনি।

এবার আরও একবার ধারাভাষ্যকারের চেয়ারে দেখা যাবে তামিমকে। আগামীকাল বুধবার থেকে শুরু হতে যাওয়া ঢাকা টেস্টে ধারাভাষ্য দেবেন তিনি। নিজের ভক্তদের জন্য অফিসিয়াল ফেসবুক পেজ থেকে খবরটি জানিয়েছেন টাইগার ওপেনার।

বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার টেস্ট ম্যাচের মাধ্যমে আন্তর্জাতিক ম্যাচের ধারাভাষ্যেও অভিষেক হবে বাংলাদেশের সাবেক অধিনায়ক তামিমের।

নিজের ফেসবুক পোস্টে তামিম লিখেছেন, ‘আগামীকাল বাংলাদেশ ও নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টের প্রথম দিন ধারাভাষ্য প্যানেলের ছোট অংশ থাকব। আমার প্রথম আন্তর্জাতিক ম্যাচ!’

‘আমার স্লট: দুপুর ১২-৪০ মিনিট থেকে ১-১০ এবং ১-৪০ মিনিট থেকে ২-১০ মিনিট। আরও একবার ধারাভাষ্যের অভিজ্ঞতা নিতে মুখিয়ে আছি!’-তামিম যোগ করেন।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।